দিল্লি হাইকোর্টে ধাক্কা ইডির, স্থগিত অনুব্রত-মামলার শুনানি

0
52
Anubrata Mandal

খাস ডেস্ক: দিল্লির যাত্রা আটকাতে মারিয়া অনুব্রত! আর তার ফলেই ইডির উদ্যোগ নষ্ট করতেই দিল্লি হাইকোর্টে পাল্টা মামলা করেছিলেন তিনি। আর সেই মামলার শুনানি ছিল আজ অর্থাৎ শুক্রবার। তবে আপাতত দিল্লির উদ্দেশ্যে যাত্রা করতে হবে না তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। কারণ মামলার শুরুতেই দিল্লি হাইকোর্টে ধাক্কা খেল ইডি। অর্থাৎ পিছিয়ে গেল অনুব্রত-মামলার শুনানি। পরবর্তী শুনানি হতে পারে ১ ডিসেম্বর বলে সূত্রের খবর।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

সূত্রের খবর, এদিন আইনি জটিলতার কারণেই দিল্লির হাইকোর্টে পিছিয়ে গেল অনুব্রতর আবেদনের শুনানি। আর সেই শুনানি শেষ না হওয়া পর্যন্ত অনুব্রতকে দিল্লিতে নিয়ে যেতে পারবেন না আধিকারিকরা। যদিও এর আগে শারীরিক অসুস্থতার কথা বলে বারংবার জামিনের আবেদন করেছেন অনুব্রত মণ্ডল। কিন্তু কেষ্টর চাপ বাড়িয়ে তাঁর আবেদনে সাড়া দেয়নি আলাদত।

আরও পড়ুন-ফের ED-র দফতরে অনুব্রত-কন্যা, তলব আরও এক ঘনিষ্ঠকে

প্রসঙ্গত, সিবিআইয়ের পাশাপাশি গরুপাচার মামলায় তৎপর ED! গত ১৭ নভেম্বর সকালেই অনুব্রতকে আসানসোল জেলে টানা ৫ ঘণ্টা জেরা করেন দিল্লির ইডি অফিসাররা। অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করায় নেতার কাছ থেকে সদুত্তর না মেলায় অনুব্রতকে গ্রেফতার করে ইডির আধিকারিকরা। এরপরই অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য রাউস অ্যাভিনিউ আদালতে প্রোডাকশন ওয়ারেন্ট জারি করার আবেদন জানান আধিকারিকরা। কিন্তু রাউস অ্যাভিনিউ আদালতে ইডির আবেদনের শুনানি হওয়ার আগেই দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অনুব্রত।