পার্থকে নিয়ে ভুবনেশ্বর AIIMS হাসপাতালে পৌঁছলেন ইডি আধিকারিকরা 

0
41

খাসখবর ডেস্ক : রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে ভুবনেশ্বর এইমস হাসপাতালে পৌঁছলেন ইডি আধিকারিকরা। এদিন এসএসকেএম হাসপাতাল থেকে সকাল সাড়ে সাতটা নাগাদ এদিন পার্থ চট্টোপাধ্যায়কে বের করে অ্যাম্বুলেন্সে তোলা হয়। সঙ্গে রয়েছেন ইডির আধিকারিক মিথিলেশ কুমার মিশ্র এবং পার্থ বাবুর আইনজীবী অনিন্দ্য কিশোর রাউত। 

আরও পড়ুন : দেশের প্রথম জনজাতি রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু

- Advertisement -

কলকাতা বিমানবন্দরে গুয়াহাটি থেকে আনা হয় একটি এয়ার অ্যাম্বুলেন্স। সেটিতে করেই সকাল সাড়ে আটটা নাগাদ কলকাতা ছাড়েন পার্থ চট্টোপাধ্যায়। শুক্রবার থেকে জোকা ইএসআই হাসপাতাল এবং এসএসকেএম হাসপাতালের যাবতীয় রিপোর্ট ভুবনেশ্বর নিয়ে গিয়েছেন ইডি আধিকারিকরা এবং ভুবনেশ্বর এইমস এর চিকিৎসকদের কাছে এই রিপোর্ট গুলো দেখিয়ে ইডির আধিকারিকরা জানতে চাইবেন পার্থ চট্টোপাধ্যায়ের সমস্যা কি? 

আরও পড়ুন : দেশের প্রথম জনজাতি রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু

প্রসঙ্গত রবিবার রাতে কলকাতা হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরী নির্দেশ দেন, সোমবার ভোরেই পার্থ চট্টোপাধ্যায়কে কলকাতা বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে ভুবনেশ্বর নিয়ে যেতে হবে। তাঁর সঙ্গে থাকবেন সএসকেএমের একজন চিকিৎসক ও তাঁর আইনজীবী। ভুবনেশ্বর এআইআইএমএস-এ বাংলার মন্ত্রীর যাবতীয় শারীরিক পরীক্ষা করাতে হবে।