Bonny Sengupta: ফের গেরুয়া ভাঙন, বিজেপি ছাড়ছেন টলিউড অভিনেত্রী কৌশানীর বয়ফ্রেন্ড

0
178

কলকাতা: কয়েকদিন আগেই বিজেপি ছেড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । সেই ধাক্কা সামাল দিতে না দিতেই ফের বিজেপিতে ভাঙন। কয়েক মাসেই হয়েছে মোহভঙ্গ। এবার গেরুয়া শিবির ছাড়ছেন টলিউড অভিনেত্রী কৌশানীর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত। এই ভাঙন বিজেপির কাছে যে বড় ধাক্কা তা আর বলার অপেক্ষা রাখে না। নির্বাচনের ফল প্রকাশের পর বাংলায় পদ্ম শিবিরে ভাঙন অব্যহত হয়েছে।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে দিলীপ ঘোষ, রাজীব বন্দ্যোপাধ্যায়ের হার ধরে হেস্টিংয়ে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বনি সেনগুপ্ত যোগ দিয়েছিলেন বিজেপিতে। বিজেপিতে যোগ দিয়ে বনি বলেছিলেন, ‘আজ আমায় এই সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ। মানুষের জন্য কাজ করতে চাই।’ কিন্তু কাজের আগেই কাটল ছন্দ। যে রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বনি গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন সেই তিনি আগেই ফিরেছেন তৃণমূলে। সব মিলিয়ে বর্তমানে বেজায় চাপে বাংলায় গেরুয়া শিবির।

আরও পড়ুন- Drug factories: সীমান্তে মাদক তৈরির কারখানা, উদ্ধার প্রচুর মাদক ও সরঞ্জাম

বলা ভালো বনির মা প্রিয়া সেনগুপ্ত ও তাঁর প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় তৃণমূলের সদস্য। শুধু তাই নয় কৌশানি বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তর থেকে তৃণমূলের টিকিটে লড়াইও করছেন। তাঁর বিপরীতে ছিলেন প্রাক্তন বিজেপি নেতা মুকুল রায়। কৌশানি মুকুলের কাছে হেরেছিলেন ঠিকই তবে ফল প্রকাশের পরেই ফের পুরানো দল তৃণমূলে ফেরেন মুকুল রায়ও। বলা ভালো বাংলায় পরিবর্তন নয় প্রত্যাবর্তন হয়েছে। বিজেপিকে শোচনীয় ভাবে হারিয়ে ফের বাংলায় ক্ষমতায় ফিরেছে তৃণমূল। সেই ফলাফলের পর থেকেই ঘুরে গিয়েছে খেলা। একের পর এক বিজেপি নেতা, বিধায়ক ছেড়েছেন দল। ক্রমেই শক্তি কমছে বিজেপির। এবার বনি বিজেপি ছাড়ার পর তৃণমূলে যোগ দেন নাকি অভিনয় নিয়েই থাকেন সেই নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। তবে অভিনেতার পক্ষ থেকে খাস খবরের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন।