সাতসকালে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন অনুব্রত-কন্যা 

0
47

খাস ডেস্ক: গরু পাচার মামলায় ইতিমধ্যে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। আর অনুব্রতের গ্রেফতারি পর থেকেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। ইতিমধ্যেই প্রায় ১৭ কোটি টাকা অনুব্রত সহ তার ঘনিষ্ঠদের নামে ব্যাংকে ফডি মিলেছে।

অন্যদিকে, বুধবার অনুব্রত কন্যার বাড়িতে পৌঁছায় সিবিআই এর আরেকটি দল। যদিও ১০-১২ মিনিট থেকেই তার পরে বেরিয়ে যায় সেই দল। তারপরে হাইকোর্টে অনুভূত কন্যার নামে অসহযোগিতার ভিত্তিতে মামলা দায়ের করে সিবিআই। এরপরেই ওই মামলার ভিত্তিতে আজ বৃহস্পতিবার দুপুর তিনটের মধ্যে অনুব্রত কন্যাকে হাইকোর্টে আসার নির্দেশ দেওয়া হয়।

- Advertisement -

সূত্রের খবর, বৃহস্পতিবার সাত সকালেই বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। এদিন নিচুপট্টির বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে সকাল সাড়ে ৮টা নাগাদ সুকন্যা কলকাতার উদ্দেশে রওনা হন তিনি। তাহলে কি হাইকোর্টের নির্দেশ অনুসারে আজ সেখানেই হাজিরা দিতে যাচ্ছেন অনুব্রত কন্যা? জা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শোরগোল।

প্রসঙ্গত, অনুব্রত কন্যা সুকন্যার বিরুদ্ধে অভিযোগ, টেট পরীক্ষা না দিয়েই তিনি প্রাথমিক স্কুলে শিক্ষিকার চাকরি পেয়েছিলেন। শুধু তাই নয় তিনি নাকি কোনদিনও স্কুলেই যায়নি। ফুলমুখী হওয়া তো দূরের কথা সুকন্যার সই নেওয়ার জন্য রেজিস্টারটার বাড়িতেই আনা হতো। এছাড়াও মাসের পর মাস বেতন তিনি বাড়ি বসেই নিয়েছেন। এখানেই শেষ নয়, সরকারের পাশাপাশি একটি বেসরকারি কর্মসংস্থান ও তিনি চাকরি করতেন বলে বিস্ফোরক অভিযোগ উঠেছে।