ভরদুপুরে প্রকাশ্যে স্ত্রীকে খুন, আটক অভিযুক্ত পুলিশ কর্মী

0
26
murder case

কাঁথি: ভরদুপুরে প্রকাশ্যে স্ত্রীকে খুন (Murder case) করল যুবক। দিবালোকে রাস্তায় মোরে ছুরি দিয়ে খুন (Murder case) করল স্বামী। এরপর স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় রক্তাক্ত অবস্থায় ওই বধূকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে কাঁথি শহরে।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

পুলিশ জানিয়েছে, মৃত মহিলা বর্ণালী রায় (৩৭)। তার বাড়ি কাঁথি থানার মনসাতলা এলাকায়। অভিযুক্ত যুবকের নাম বাপ্পাদিত্য রায়রিশদা থানার পুলিশ কর্মী ( হোম গার্ড)। ইতিমধ্যেই স্ত্রীকে খুন (Murder case) করার ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে।

আরও পড়ুন-প্রকাশ্য জনসভায় আপত্তিকর মন্তব্য, Suvendu-র বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন TMC কাউন্সিলর

স্থানীয় সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে অশান্তি চলছিল। এরপর শুক্রবার সকালে ছোট শিশুকে একটি স্থানীয় স্কুলে নিয়ে আসেন ওই যুবকের স্ত্রী। তখনই কাঁথি স্কুল বাজারে হিন্দু গার্লস স্কুলের সামনে বাইকে করে এসে ধারালো একটি অস্ত্র নিয়ে স্ত্রীকে খুন (Murder case) করে অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় ঘতনাস্থলেই লুটিয়ে পড়ে ওই বধু।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

এরপর স্থানীয় বাসিন্দারা ওই মহিলাকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠালে ততক্ষণে এখান থেকে চম্পট দেয় অভিযুক্ত স্বামী। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজিরা হয় কাঁথি থানার পুলিশ। এরপর অভিযুক্ত স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে। কাঁথি থানার পুলিশ আধিকারিক বলেন, “ঠিক কি কারণে স্ত্রীকে খুন করল তা খতিয়ে দেখা হচ্ছে। স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ না করা পর্যন্ত কিছুই জানা সম্ভব হচ্ছে না।”