আজ থেকে শুরু দেশের সবথেকে বড় গাড়ির মেলা Auto Expo 2023

0
91

খাস ডেস্ক: করোনা মহামারীর কারণে বিগত ৩ বছর বন্ধ ছিল Auto Expo 2023। অবশেষে মহামারীর দাপট কাটিয়ে আজ থেকে শুরু হচ্ছে দেশের সবথেকে বড় গাড়ির মেলা Auto Expo 2023। ১১ জানুয়ারি গ্রেটার নয়ডায় আয়োজিত হতে চলছে Auto Expo 2023। প্রতিবছর ভারতে সোসাইটি অফ ইন্ডিয়ান অটোমোবাইল ম্যানুফ্যাকচারার্স অর্থাৎ সিয়াম এই গাড়ির মেলার অনুষ্ঠান আয়োজন করে আসছে।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

প্রতিবছরই Auto Expo তে নতুন নতুন ফিচারস সহ গাড়ি, বাইক, বৈদ্যুতিক কার সহ একাধিক বাণিজ্যিক গাড়ি লঞ্চ করা হয়। পাশাপাশি আগেই মতই এবছরও Auto Expo 2023 অনুষ্ঠানটি ইন্ডিয়া এক্সপো মার্টে অনুষ্ঠিত হবে। এটি উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার জেপি গল্ফ কোর্সের কাছে। এছাড়াও Auto Expo শো অটো কম্পোনেন্ট ইন্ডাস্ট্রি দিল্লির প্রগতি ময়দানে ও আয়োজিত হবে।

আরও পড়ুন-Weather Update: বদল আসবে আবহাওয়াতে, সক্রান্তি থেকেই ফের বাড়বে কলকাতার তাপমাত্রা

Auto Expo 2023 মূলত ১৩ জানুয়ারি থেকে শুরু হবে। আর শেষ হবে চলতি মাসের ১৮ তারিখ। তবে Auto Expo 2023 দরজা ইতিমধ্যেই আজ অর্থাৎ বুধবার, ১১ জানুয়ারি থেকে খুলে দেওয়া হয়েছে সংবাদ মাধ্যমের জন্য। এই গাড়ির মেলার সাধারণ নাগরিকদের প্রবেশের অনুমতি রয়েছে ১৪ ও ১৫ জানুয়ারি সকাল ১১ টা থেকে ৮ টা এবং ১৬ ও ১৭ জানুয়ারি সকাল ১১ টা থেকে ৭ টা। এর পাশাপাশি ১৮ জানুয়ারি সকাল ১১ টা থেকে ৬ টা পর্যন্ত সাধারণ মানুষ প্রবেশ করতে পারবেন। এছাড়াও প্রতিদিন গাড়ির মেলা শেষ হওয়ার এক ঘণ্টা আগে থেকে প্রবেশ বন্ধ করে দেওয়া হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor