Horoscope: শুক্রবারে ভাগ্য ফিরবে একাধিক রাশির, জেনে নিন আজকের রাশিফল

0
61

খাসখবর ডেস্ক: আজ শুক্রবার। ১৪ জানুয়ারি। আজকের এই শুভ দিনে ভাগ্য ফিরবে কোন কোন রাশির? একনজরে জেনে নিন শুক্রবারের রাশিফল।

মেষ: বিবাদ সকাল থেকে বাড়তে পারে। সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

বৃষ: খারাপ খবর আসতে পারে। আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। শারীরিক অসুস্থতা দেখা দেবে।

মিথুন: একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে।

কর্কট: আজ সকাল থেকে খারাপ ভাবে চলতে পারে। প্রেমের বাধা মিটবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারের জন্য প্রচুর ব্যয় হতে পারে।

সিংহ: আর্থিক বিষয়ে ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে বিবাদ। মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে।

কন্যা: বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে।

তুলা: সকাল থেকে কষ্ট পেতে পারেন। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে।

বৃশ্চিক: নতুন করে করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাবার জন্য রক্ত চাপ বৃদ্ধি।

ধনু: শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। শারীরিক অবনতি ঘটতে পারে।

মকর: নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। শারীরিক অসুস্থতা দেখা দেবে।

কুম্ভ: আজ সকাল থেকে খারাপ ভাবে চলতে পারে। প্রেমের বাধা মিটবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারের জন্য প্রচুর ব্যয় হতে পারে।

মীন: আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।