29 C
Kolkata
Tuesday, September 28, 2021
Home রাশি ফল দৈনিক রাশিফল ১৯. ০৭. ২০২১, কেমন যাবে আজকের দিন

দৈনিক রাশিফল ১৯. ০৭. ২০২১, কেমন যাবে আজকের দিন

কেমন যাবে আজকের দিন, জেনে নিন একঝলকে

- Advertisement -

মেষ রাশি: উচ্চ ক্যালোরিযুক্ত খাবার এড়িয়ে চলুন। শরীরচর্চায় বেশি জোর দেওয়া উচিত।  যারা অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। রাগ নিজের বশে আনা দরকার। নিজেকে সঠিক প্রমাণ করার জন্য আপনি এই দিন আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন। তবে আপনার সঙ্গী আপনাকে আরও ভাল বুঝিয়ে শান্ত করবে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন।

প্রতিকার: হলুদ রঙ ব্যবহার করুন।

- Advertisement -

বৃষ রাশি: কিছু প্রতিকূলতা আসতে পারে। কিন্তু নিজের যুক্তি-বুদ্ধিতে সেগুলো কাটিয়ে উঠতে পারবেন। আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। এখনই যতটা সম্ভব সঞ্চয় করা শুরু করুন। সঙ্গীর মতামত অবহেলা করলে আপনার সঙ্গী ধৈর্য হারাতে পারে।

প্রতিকার: দুধ ও চাল দিয়ে ঠাকুরের পুজো করলে তা শুভ ফলদায়ক।

মিথুন রাশি:  আজকের দিনটি বাকি দিনগুলির থেকে অর্থনৈতিকভাবে ভীষণ ভাল। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পেতে পারেন। নতুন প্রেম আসতে পারে।

- Advertisement -

প্রতিকার: ইষ্ট দেবতার জপ করুন।

কর্কট রাশি: নিজে ডাক্তারি করে ওষুধ খাবেন না।আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। বিবাহিতরা চরম সুখ অনুভব করবেন।

প্রতিকার: যে কোনও কিছু দান করুন।

সিংহ রাশি: সহজ সরল জীবনযাপন করুন। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে।

প্রতিকার: কোনও পশুকে খাবার খাওয়ান।

কন্যা রাশি: আজকের দিনটি আনন্দময় একটি দিন।  আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও সদস্যের আচরণের কারণে আপনি বিরক্ত থাকতে পারেন। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

প্রতিকার: লক্ষ্মী-নারায়ণের মন্ত্র জপ করুন।

তুলা রাশি: আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন করার জন্য এই সময়কে ব্যবহার করা উচিত। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন।  যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদের   আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। অতিরিক্ত খরচ আপনার জীবন সঙ্গীনীর সাথে আপনার সম্পর্কের ক্ষতি করতে পারে।

প্রতিকার: গনেশের বীজমন্ত্র জপ করুন।

বৃশ্চিক রাশি: শারীরিক এবং মানসিক চাপ থাকবে। খরচে রাশ টানতে হবে। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল কাজ প্রশংসিত হবে। একা সময় কাটান। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

প্রতিকার :- হনুমান চালিশা পাঠ করুন।

ধনু রাশি: আজকের দিনটি মোটের উপর শুভ। বাড়তি টেনশন কমানো উচিত। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। সঙ্গীর সঙ্গে রোম্যান্স করার জন্য এটি একটি ভাল দিন।

প্রতিকার: নিত্য শিবলিঙ্গের অভিষেক করলে আর্থিক সমৃদ্ধির পথ সুগম হবে।

মকর রাশি: আজ একটি আনন্দময় দিন। ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও সদস্যের আচরণে আপনি বিরক্ত থাকতে পারেন।

প্রতিকার: শ্রীকৃষ্ণের ভজন করুন।

কুম্ভ রাশি: বিশ্রাম নেওয়ার প্রয়োজন। টাকাপয়সা সাবধানে রাখুন। কর্মক্ষেত্রে শত্রুতা বাড়তে পারে।কোনও গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি হতে পারে। প্রেমে অভূতপূর্ব সাফল্য আসতে পারে।

প্রতিকার:  শুদ্ধ মধু সেবন শরীরের পক্ষে ভালো।

মীন রাশি: দ্বন্দ্ব এড়িয়ে চলুন। কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। অত্যধিক ব্যয় হতে পারে। অপ্রত্যাশিত প্রেম আসতে পারে।

প্রতিকার: সুগন্ধি দ্রব্যের ব্যবহার আপনার স্বাস্থ্যের জন্য খুবই লাভদায়ক হবে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

ইশা সাহার বিয়েতে কেন নিমন্ত্রন পেলেন না- প্রশ্ন মিমি চক্রবর্তীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ইশা সাহা কে সরাসরি বিয়ে নিয়ে প্রশ্ন করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইশা একটি ভিডিও দেখে মিমির প্রশ্ন 'বিয়েতে ডাকলি...

আইআইটির ছাত্র হয়েও ঐচ্ছিক বিষয় ছিল নৃতত্ব, UPSC-র শীর্ষে শুভম

খাস খবর ডেস্ক: টানা তিন বছরের কঠোর পরিশ্রম। আর তাতেই অবশেষে লক্ষ্যভেদ করলেন বিহারের শুভম কুমার। শুক্রবার ইউপিএসসি সিভিল সার্ভিস ২০২০ পরীক্ষার রেজাল্ট বেরোনো...

‘মিঠাই’ সৌমিতৃষার মা কে ফোন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অর্পিতা দাস: মিঠাই রানী যেখানেই যান কথা দিয়ে সকলের মন ভালো করে দেন, এবার মোদক পরিবার কে নিয়ে মিঠাই পৌঁছে গেলেন দাদাগিরির সেটে। তবে...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

আলুমাখা-টকজল দেওয়া নয়, ট্যুইটারে এবার ট্রেন্ডিং ‘বাটার চিকেন গোলগাপ্পা’

  খাস খবর ডেস্ক: কোথাও ফুচকা, কোনও রাজ্যে গোলগাপ্পা কিছুক্ষেত্রে আবার 'পানি কে বাতাসে'ও। গোটা ভারতজুড়ে নানা নামে পরিচিত হলেও ১৩০ কোটির মধ্যে খুব কম...

ফের গেরুয়া শিবিরে ভাঙন: হাজার খানেক কর্মী নিয়ে দল বদলালেন নেতা

নদিয়া: রাস্তার ধারে টিন দিয়ে ঘেরা অস্থায়ী পার্টি অফিস৷ সোমবার রাত্রে সেখানেই হাজারখানেক কর্মীকে সঙ্গে করে দল বদলালেন বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য৷ আরও পড়ুন: প্রয়াত উত্তর...

দরজা খুলতেই ছুটে এল গুলি, মৃত এক, জখম দুই, চাঞ্চল্য এলাকায়

রায়গঞ্জ: ঘড়ির কাঁটায় তখন রাত প্রায় ১০টা৷ অসময়ে বেজে উঠল কলিংবেলটা৷ অ্যাতো রাতে কে এল, কি দরকার- সাত, পাঁচ ভাবতে ভাবতে তাড়াহুড়োয় দরজা খুলতেই ওপাশ...

বিজেপির নীতির কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘নারীদের ক্ষমতায়ন’: JP Nadda

নয়াদিল্লি: ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ফের একবার ভারতে ক্ষমতায় আসাই বিজেপির প্রধান লক্ষ্য। সেই লড়াইয়ের প্রস্ততি শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। আগামী নির্বাচনে বিজেপিকে...