29 C
Kolkata
Tuesday, September 28, 2021
Home রাশি ফল জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। সঞ্চয় করা খুব প্রয়োজন। অপ্রয়োজনীয় জিনিসের প্রতি অর্থ ব্যয় করা থেকে বিরত থাকুন। পার্টনারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সম্পর্কের জটিলতা দূর হবে।

- Advertisement -

প্রতিকার: সাংসারিক জীবন মধুময় করে তুলতে প্রতিদিন শুদ্ধ মধু ব্যবহার করতে পারেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল – ২০ মে): বাসস্থান সংক্রান্ত যে কোনও বিনিয়োগই ঝুঁকিপূর্ণ। আর্থিক ভাগ্য ভালো নয়। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি অত্যন্ত শুভ। কোনও বন্ধু ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে বড় সমস্যা থেকে উদ্ধার করবে।

- Advertisement -

প্রতিকার: সাদা রঙ ব্যবহার করা যেতে পারে।

 

 

- Advertisement -

মিথুন রাশিফল (২১ মে – ২০ জুন): শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে। বড় কোনও আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।সন্তানের থেকে প্রাপ্তিযোগ আছে। মন ভালো রাখতে মনকে নিজের বশে রাখা জরুরী। নাহলে অনভিপ্রেত ঘটনা ঘটার যোগ আছে।

প্রতিকার: সন্ধে বেলা তুলসী তলায় বাতি দিন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): চাপ মুক্ত হতে বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। প্রেম সংক্রান্ত বিষয়ে বেশি সংবেদনশীল হলে সমস্যা হতে পারে। গুপ্ত শত্রুর বিষয়ে সতর্ক হতে হবে। আয় বুঝে ব্যয় করুন।

প্রতিকার: আর্থিক উন্নতির জন্য সবুজ বস্ত্র পরিধান করুন।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট): দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। মুখোশধারী ব্যক্তিদের এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে দিনটি শুভাশুভ।সৃজনশীল কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: তামার আংটি অথবা তামার পাত্র ব্যবহার করলে উপকৃত হবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): নিজের মনের কথা শুনুন, উপকার পাবেন। গুরুজনদের সঙ্গে মনমালিন্য হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ নয়। নতুন প্রেম আসতে পারে।

প্রতিকার: মনের জোর রাখতে ধ্যান করুন।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): সহজপাচ্য খাবার খান। কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। পরিবারের সকলের সঙ্গে আনন্দ অনুষ্ঠানে মেতে উঠতে পারেন। আর্থিক ভাগ্য ভালো। শুধু একটু ব্যয় কমিয়ে সঞ্চয় করা উচিত।

প্রতিকার: যে কোনও কিছু দান করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০নভেম্বর ): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। খুব বুঝে খরচ করা উচিত। হঠাৎই কোনও সুখবর আসতে পারে। হেলদি লাইফ স্টাইল মেনে চলার চেষ্টা করুন।

প্রতিকার: সুস্বাস্থের অধিকারী হওয়ার জন্য মদ ও অন্যান্য আমিষ খাবার থেকে বিরত থাকুন।

 

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): প্রতিযোগিতামূলক কোনও বিষয় থেকে সুখবর আসতে পারে। আর্থিক ভাগ্য ভালো। সঙ্গীর সাথে একান্তে সময় কাটান। ভুল বোঝার সম্ভাবনা তৈরি হতে পারে।

প্রতিকার: লক্ষ্মী দেবীর পুজো করুন।

 

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): সময় অপচয় করবেন না। আত্মীয়দের সঙ্গে ঝামেলা হতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ আছে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

প্রতিকার :- আরাধ্য দেবতার পুজো করুন।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): ক্লান্তি কাটিয়ে সব কিছু নতুন উদ্যমে শুরু করার জন্য সময়টা একদম ঠিকঠাক। বাড়িতে অতিথি আসতে পারে। কাছে পিঠে ঘোরার যোগ আছে।

প্রতিকার: হলুদ রঙ ব্যবহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আজকের দিনটা শুভ ফলদায়ক নয়। খুব একটা লাভ কোনও কিছুতেই হবে না। খরচে রাশ টানা জরুরী। সন্তানের দিক থেকে কোনও সুখবর পাওয়ার সম্ভাবনা আছে।

প্রতিকার: মহাদেবের পুজো করলে বাধা দূর হবে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

ইশা সাহার বিয়েতে কেন নিমন্ত্রন পেলেন না- প্রশ্ন মিমি চক্রবর্তীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ইশা সাহা কে সরাসরি বিয়ে নিয়ে প্রশ্ন করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইশা একটি ভিডিও দেখে মিমির প্রশ্ন 'বিয়েতে ডাকলি...

আইআইটির ছাত্র হয়েও ঐচ্ছিক বিষয় ছিল নৃতত্ব, UPSC-র শীর্ষে শুভম

খাস খবর ডেস্ক: টানা তিন বছরের কঠোর পরিশ্রম। আর তাতেই অবশেষে লক্ষ্যভেদ করলেন বিহারের শুভম কুমার। শুক্রবার ইউপিএসসি সিভিল সার্ভিস ২০২০ পরীক্ষার রেজাল্ট বেরোনো...

‘মিঠাই’ সৌমিতৃষার মা কে ফোন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অর্পিতা দাস: মিঠাই রানী যেখানেই যান কথা দিয়ে সকলের মন ভালো করে দেন, এবার মোদক পরিবার কে নিয়ে মিঠাই পৌঁছে গেলেন দাদাগিরির সেটে। তবে...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

দরজা খুলতেই ছুটে এল গুলি, মৃত এক, জখম দুই, চাঞ্চল্য এলাকায়

রায়গঞ্জ: ঘড়ির কাঁটায় তখন রাত প্রায় ১০টা৷ অসময়ে বেজে উঠল কলিংবেলটা৷ অ্যাতো রাতে কে এল, কি দরকার- সাত, পাঁচ ভাবতে ভাবতে তাড়াহুড়োয় দরজা খুলতেই ওপাশ...

বিজেপির নীতির কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘নারীদের ক্ষমতায়ন’: JP Nadda

নয়াদিল্লি: ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ফের একবার ভারতে ক্ষমতায় আসাই বিজেপির প্রধান লক্ষ্য। সেই লড়াইয়ের প্রস্ততি শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। আগামী নির্বাচনে বিজেপিকে...

কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি সহ ১৪৪ ধারা জারি করে ভোট হোক ভবানীপুরে, দাবি বিজেপির

কলকাতা: ভবানীপুরে শেষ লগ্নের প্রচার যুদ্ধ দিয়েই শেষ হয়েছে সোমবার। আর মাত্র দু রাতের অপেক্ষা তার পরেই হতে চলেছে হটস্পট ভবানীপুরে উপ নির্বাচন যা...

রুদ্রর জীবনে অন্য নারী- মেনে নিচ্ছেন না মিঠাই অনুরাগীরা

অর্পিতা দাস: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে দর্শকদের অন্যতম প্রিয় জুটি রুদ্র এবং নীপা। রুদ্রর জীবনে অন্য কোন নারী? কিছুতেই মেনে নিচ্ছেন না দর্শকেরা। রুদ্র...