আজ কোন কোন রাশির জন্য দিনটি প্রেমময়, জেনে নিন রাশিফল

0
94

মেষ রাশি: তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। পরে ফল ভোগ করতে হতে পারে। যারা দুগ্ধ শিল্পের সঙ্গে যুক্ত তাদের লাভবান হওয়ার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্য নিশ্চিত। প্রেমের সম্পর্কে বিতর্ক দেখা দিতে পারে। সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটান।

বৃষ রাশি: নিজের মতামতকে গুরুত্ব দিন। শারীরিক এবং মানসিক চাপ থাকবে। খরচে রাশ টানতে হবে। শৈল্পিক এবং সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। একা সময় কাটান। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি শুভ।

- Advertisement -

মিথুন রাশি: বহুদিন আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে।  অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। কাছের মানুষদের সঙ্গে বেশি করে সময় কাটান। কোনও ভাবে প্রতারিত হতে পারেন। অতিরিক্ত ব্যয় সমস্যার সৃষ্টি করতে পারে।

কর্কট রাশি: শারীরিক সমস্যা হতে পারে, সমস্যা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। অর্থনৈতিক ভাগ্য ভালো। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের দ্বারা আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে অন্যদের থেকে আলাদা করবে।

সিংহ রাশি: বিতর্ক, দ্বন্দ্ব, বিবাদ এড়িয়ে চলুন। শারীরিক অসুস্থতা বাড়তে পারে। সঞ্চয় প্রয়োজন। অত্যধিক ব্যয় হতে পারে। পুরোনো প্রেম পুনরায় ফিরে আসতে পারে।

কন্যা রাশি: আজকের দিনটি অত্যন্ত শুভ একটি দিন। ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও সদস্যের আচরণে আপনি বিরক্ত হতে পারেন। ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন।

তুলা রাশি: শারীরিক ক্লান্তি কাটাতে বিশ্রাম নেওয়ার প্রয়োজন। টাকাপয়সা সাবধানে রাখুন। গুপ্ত শত্রু বাড়তে পারে। কোনও গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি হতে পারে। প্রেমে অভূতপূর্ব সাফল্য আসতে পারে। সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য দিনটি শুভ।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি মিশ্র ফলদায়ক। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে। আর্থিক প্রাপ্তিযোগ আছে। শরীরচর্চার মন দিন।

ধনু রাশি: আজকের দিনটি মিশ্র ফলদায়ক। মনোকষ্ট বাড়তে পারে। বাড়তি টেনশন কমানো উচিত। ব্যয় সঙ্কোচ করুন। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। সঙ্গীর সঙ্গে রোম্যান্স করার জন্য এটি একটি ভাল দিন। মনকে নিজের বশে রাখার চেষ্টা করুন।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। আজকের দিনটি একটি আনন্দময় দিন।  ব্যবসায়িক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটান।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। অর্থনৈতিকভাবে শুভ ফলদায়ক।অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ হতে পারে। প্রেমের জন্যও দিনটি শুভ।

মীন রাশি: কর্মক্ষেত্রে কিছু প্রতিকূলতা আসতে পারে। কিন্তু নিজের যুক্তি-বুদ্ধিতে সেগুলো কাটিয়ে উঠতে পারবেন। যে কোনও কাজ আবেগ নয়, যুক্তি দিয়ে করুন। অতিরিক্ত খরচ এড়িয়ে চলাই শ্রেয়। প্রেমে বাধা লক্ষণীয়। সঙ্গীর মতামত অবহেলা করলে সম্পর্কে ভাঙন ধরতে পারে।