Horoscope: লক্ষ্মীবারে একাধিক রাশিতে ধনলাভ, ভাগ্য হবে সুপ্রসন্ন, দেখে নিন রাশিফল…

0
29

খাসখবর ডেস্ক: আজকের দিনে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে একাধিক রাশির। বৃহস্পতিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষ:আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আর অহংকার আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

- Advertisement -

বৃষ: আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। ব্যবসায়ে গোপন শত্রুর সংখ্যা বাড়তে পারে। ব্যবসায়ে কোনো রকম ক্ষতি হতে পারে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

মিথুন: আজ আপনার যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

কর্কট: আজ আপনি বাতের ব্যথায় কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। প্রতিদিন সকালে হাঁটতে বেরোন। বাতের ব্যথার জন্য ভালো কোথাও চিকিত্‍সা করান।

সিংহ: আজ শিল্পী জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় নাচ গান অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

কন্যা: আজ দিনটি বেশ সুখকর হতে পারে। সাবধানে সঙ্গে কাজ করলে অবশ্যই মিলবে স্বীকৃতি। মন দিয়ে নিজের কাজ করুন।

তুলা: আজ আপনার বহুদিনের কোনো পুরোনো দ্রবাদি খুজে পাওয়ার আকাঙ্ক্ষা থাকবে তা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তির পর কোনো মানত থাকলে অবশ্যই পূরণ করুন।

বৃশ্চিক: আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু: আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। নিজের সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে।

মকর: আজ আপনার কোনো কারণে মন খারাপ হতে পারে।মন ভালো গান শুনুন, বই পড়ুন। পরিবারের সাথে সময় কাটান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভ: আজ আপনার ব্যবসার কাজে উন্নতি হতে পারে। মন দিয়ে কাজ করুন। ব্যবসার কাজে কর্ম ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

মীন: আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান।