Horoscope: সপ্তাহান্তে প্রেমে বাধা আসবে এই রাশি গুলির জীবনে, জেনে নিন রাশিফল

0
48

খাস ডেস্ক: পুরনো প্রেমে বাধা আসতে চলছে। একাধিক রাশিতেই রয়েছে বাধার যোগ। কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা। আজ কোন রাশির ভাগ্যে রয়েছে উন্নতি? কী বলছে আপনার রাশিফল। এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: সঞ্চয়ে বাধা। নিজের বিপদে কোনও বন্ধুর বিশেষ উপকার কাজে লাগবে। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা ফসলের ন‌্যায‌্য মূল‌্য পাবেন।

- Advertisement -

বৃষ: শিল্পী, কলাকুশলী ও অভিনেতা-অভিনেত্রীদের সময়টি শুভ। পুরনো কোনও রোগের জন‌্য কষ্ট পেতে পারেন। নব বিবাহিতদের দাম্পত‌্য জীবন শুভ। সপ্তাহের শেষান্তে ভ্রমণযোগ। তবে জলপথ এড়িয়ে চলাই শ্রেয়।

মিথুন: আজকের আর্থিক লেনদেনের প্রভাবগুলি আপনার সঙ্গে খুব দীর্ঘ সময়ের জন্য থাকতে পারে। আপনাকে অবশ্যই বিশ্বাস করতে হবে যে চূড়ান্ত ফলাফল প্রতিটি প্রচেষ্টার মূল্যবান হবে। কিছু পরিস্থিতি আপাতত হাতের বাইরে থাকবে। প্রেমে, আবেগপ্রবণ হতে পারেন তবে দিবা স্বপ্ন দেখবেন না।

কর্কট: কর্মপ্রার্থীরা এই সময় চাকরির জন‌্য বসে না থেকে নিজের উদে‌্যাগে ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। অবিবাহিতদের বিয়ের ব‌্যাপারে কথাবার্তা হতে পারে। সপ্তাহান্তে মানসিক শান্তির জন‌্য পরিবারকে নিয়ে ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

সিংহ: আপনার জীবনকে সাজানোর জন্য এটি সেরা দিন নয়, তবুও এটি ঠিক যা প্রয়োজনীয় সেটি ঘটতেই পারে। আপনার ঘনিষ্ঠ অংশীদারদের মতো, যদি আপনি নতুন করে শুরু করতে চান তবে আপনাকে অবশ্যই একটি সম্পূর্ণ ভিন্ন পদ্ধতি অবলম্বন করতে হবে। ইতিমধ্যে, শেষ অবশিষ্ট মেয়াদোত্তীর্ণ কাজগুলি পরিষ্কার করুন।

কন্যা: যদি অংশীদাররা ব্যবসায়িক দুশ্চিন্তায় ভুগছেন, তাহলে সম্ভাবনা রয়েছে যে আপনি সঠিক উত্তর নিয়ে আসতে পারেন। এই দিনটি অস্থির এবং সময় নষ্ট করার নয়। সুতরাং এটি নিয়ে এগিয়ে যান এবং সরাসরি সমস্যার কেন্দ্রস্থলে যান। আপনি কোনও কাজে দেরি করতে পারেন তবে আতঙ্কিত হবেন না – এটি প্রত্যাশিত।

তুলা: এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে মিশ্র ফল লাভের আশা। পারিবারিক জীবনে গুরুজনদের পরামর্শে শান্তি ফিরে আসবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাট ভুল বোঝাবুঝি আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন।

বৃশ্চিক: উত্তেজনা থাকবে, তবে কোনওভাবে আপনি সাধারণ মেজাজ থেকে লাভবান হতে পারেন। শিক্ষাগত, ভ্রমণ এবং আইনি প্রশ্নে আপনার মনোযোগ দিন। অন্য কথায়, দূরদর্শী সমস্যাগুলি মোকাবেলা শুরু করুন, যেগুলি আপনার জীবনকে একটি বড় ধাপে এগিয়ে নিয়ে যাচ্ছে।

ধনু: চারিদিকের পরিস্থিতির গোলমাল মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আমেজ বেশ ক্ষীণ থাকবে। এখনও প্রশ্ন করা এবং উত্তর দেওয়া বাকি আছে। আর্থিক ঝুঁকিতে লিপ্ত হওয়ার এই সময় নয়। অন্তত ততক্ষণ পর্যন্ত কোনও পদক্ষেপ নেবেন না যতক্ষণ না আপনি পুরোপুরি নিশ্চিত হয়ে যান যে আপনি জিতবেন।

মকর: অবিবাহিতরা এই সময় বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। এই সপ্তাহটিতে আপনার জন্মদিন হলে বন্ধুবান্ধবের কাছ থেকে দামি উপহার পেতে পারেন।

কুম্ভ: আপনি সবসময় আপনার অনুভূতি নিয়ন্ত্রণে ততটা ভাল নন, কিন্তু এখন একটি গুণ যা কার্যকর হবে তা হল মানুষের প্রেরণা বোঝার দক্ষতা। আপনার সময় নিন এবং সংবেদনশীলতার সাথে এগিয়ে যান, কারণ অন্যদের প্রতি আপনার দায়িত্বগুলি ভুলে যাওয়া খুব সহজ হবে।

মীন: আবেগ থেকে দূরে থাকুন নয়ত সিদ্ধান্ত নিতে ভুল হবে। আপনার নিজের বিষয়গুলির জন্য চুপচাপ দায়িত্ব নেওয়া এবং আপনার এবং ঘনিষ্ঠ সঙ্গীর মধ্যে যে সমস্যাগুলি আসতে পারে সেগুলি এড়ানো এখন সবচেয়ে ভাল হতে পারে। ভালো সম্পর্কের মূল্য সব কিছুর চেয়ে বেশি। যেকোনও বিষয়ে আগে নিশ্চিত হন।