Horoscope: আজকে তুলা-কর্কট রাশির জাতকের রয়েছে একাধিক সুযোগ, দেখে নিন রাশিফল

0
39

খাসখবর ডেস্ক: আজ মঙ্গলবার। মঙ্গলবারের রাশিফলে তুলা থেকে কর্কট রাশির জাতকের রয়েছে একাধিক সুযোগ। চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের এই দিন? দেখে নিন মঙ্গলবারের রাশিফল।

মেষ: ভুল সিদ্ধান্তগুলি হতাশা আনবে। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হবে। বাড়তি খরচ হতে পারে। খরচ না কমালে সমস্যায় পড়তে হবে। মানসিক অশান্তিতে ভুগবেন।

- Advertisement -

বৃষ: দিন ভালো যাবে। দিনের পাশাপাশি মন ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের আশা রয়েছে।

মিথুন: নতুন চাকরির সুযোগ আসতে পারে। সকাল থেকে দিন ভালো গেলেও রাত টা শুভ হবে না। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হবে। বাড়তি খরচ হতে পারে।

কর্কট: দীর্ঘদিনের কোনও সমস্যা হাত থেকে মুক্তি পেতে পারেন। ব্যসায়ীদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পেতে পারেন। দিন টা ভালই কাটবে।

সিংহ: পরিশ্রম করলে সুফল পাবেন। তবে শরীরের দিকে নজর দিন। আয়ের পাশাপাশি বাড়তে পারে ব্যয়ও। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। সাবধানে চলাফেরা করুন।

কন্যা: ভালো দিন কাটাবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন বন্ধু পেতে পারেন। ইমোশনাল ব্ল্যাকমেল এড়াতে পারলে সম্পর্ক সুস্থ রাখতে পারবেন।

তুলা: প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য তৈরি হতে পারে। প্রেমের জন্য ভালো দিন। কাজে মন দিলে ভালো কাজের প্রশংসা পেতে পারেন। মানসিক অশান্তিতে ভুগতে পারেন।

বৃশ্চিক: আর্থিক লাভের যোগ রয়েছে।

শারীরিক আঘাতের সম্ভাবনা রয়েছে। সাবধানে চলাফেরা করুন। কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন আজ।

ধনু: জমি-বাড়িতে বিনিয়োগ করলে ভালো ফল পাবেন। বাবার কথা শুনে চললে পারিবারিক অশান্তি এড়াতে পারেন। জীবনসঙ্গিনীকে উপেক্ষা করলে আঘাত পেতে পারেন।

মকর: বাড়তি খরচ বাড়বে। খরচ বেড়ে যাওয়ায় মানসিক উদ্বেগ তৈরি হতে পারে। ভুল বোঝাবুঝি হতে পারে। তাই সামনা সামনি কথা বলার চেষ্টা করুন।

কুম্ভ: পরিবর্তনের যোগ রয়েছে কর্মক্ষেত্রে। তবে প্রেম সম্পর্ক তৈরি হতে পারে। দিন টা ভালো কাটবে। পারিবারিক সময় কাটাবেন।

মীন: কাজের সঙ্গে যুক্ত থাকার চেষ্টা করুন। নাহলে কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। কাজে মন দিলে ভালো কাজের প্রশংসা পেতে পারেন। মানসিক অশান্তিতে ভুগতে পারেন।