Horoscope: লক্ষ্মীবারে একাধিক রাশির জাতকের ভাগ্যে রয়েছে অমঙ্গল যোগ, জানুন রাশিফল 

0
55

খাস ডেস্ক: আজকের দিনে তুলা-বৃষ রাশির জাতকের অমঙ্গল যোগ রয়েছে। যদিও একাধিক রাশিতে রয়েছে আর্থিক উন্নতির যোগ। রাশিচক্র অনুযায়ী দেখে নিন আপনার লক্ষ্মীবারের রাশিফল।

মেষ: এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। জাতিকাদের গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য আশা করতে পারেন।

বৃষ: এই রাশির জাতক জাতিকার দিনটি মতেই ভালো যাবে না। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন।

মিথুন: সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের দিনটি বলবান। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কন্যা: এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন।

তুলা: এই রাশির জাতক জাতিকার রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে।

বৃশ্চিক: রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন।

ধনু: এই রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে।

মকর: এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল।

কুম্ভ:সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়।

মীন: এই রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্টিক বিষয়ের জন্য শুভ। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন।