28 C
Kolkata
Saturday, May 21, 2022
Home রাশি ফল Horoscope: শনিতে রয়েছে একাধিক রাশির কর্মযোগের সম্ভাবনা, দেখে নিন শনিবারের রাশিফল

Horoscope: শনিতে রয়েছে একাধিক রাশির কর্মযোগের সম্ভাবনা, দেখে নিন শনিবারের রাশিফল

খাস ডেস্ক: আয় থেকে ব্যয় কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা। আজ কোন রাশির ভাগ্যে রয়েছে উন্নতি? কী বলছে আপনার রাশিফল। এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। বাড়িতে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, প্রতিবেশীর সঙ্গে বিবাদের যোগ রয়েছে। শরীরের খুব ব্যথার সৃষ্টি হতে পারে।

বৃষ: শরীরে একটু দুর্বলতা আসতে পারে। আজ সামাজিক কোনও কারণে নিজের বীরত্ব দেখানোর সুযোগ পাবেন। কর্মস্থানে উদাসিন ভাব আপনার ক্ষতি করবে। দীর্ঘ মেয়াদি রোগের তাড়াতাড়ি চিকিৎসা করুন।

- Advertisement -

মিথুন: স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। প্রতিবাদী মানসিকতা মন থেকে ঝেড়ে ফেলুন, না হলে বিপদ। ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ আছে। কাউকে উপকারের বিনিময়ে অপমানিত হতে হবে।

কর্কট: চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষক শিক্ষিকাদের জন্য সময়টা শুভ। উঁচু স্থান থেকে পড়ে গিয়ে আঘাত পাওয়ার আশঙ্কা।

সিংহ: নতুন কোনও কাজের খবর পারে। পরিশ্রমের ফল ভাল হবে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। আগুন থেকে সাবধানে থাকুন। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

- Advertisement -

কন্যা: আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। বাড়িতে পোষ্য কেনায় আনন্দ। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে।

তুলা: নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন ওঠার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

বৃশ্চিক: সম্পর্কের প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আজ জনপ্রিয়তা লাভ করবেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার জন্য খেসারত দিতে হতে পারে।

ধনু: ভাই বোনদের সঙ্গে হঠাৎ ঝামেলার সৃষ্টি হতে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। সারাদিন মোটের উপর কাটবে।

মকর: আজ ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ ভালোই থাকবে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

কুম্ভ: কোনও শোকের খবর পেতে পারেন, সেই কারণে সারাদিন মানসিক কষ্ট থাকবে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মীন: পুরনো দিনের অশান্তি মিটে যেতে পারে। দীর্ঘ মেয়াদি কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ সারাদিন কাজে অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে। সেবামূলক কাজে মানসিক শান্তি বজায় থাকবে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

যে কোনও সময় খুন হয়ে যেতে পারেন ইমরান খান, চাঞ্চল্যকর দাবি

খাস খবর ডেস্ক: রবিবার সকালেই প্রাক্তন অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডসের আকস্মিক প্রয়াণের খবর এসেছে‌। কিন্তু তারও আগে আরেক কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর আশঙ্কা ছড়িয়ে পড়ল...

খবর এই মুহূর্তে

‘মা মাটি মানুষ’ স্লোগানও চুরি করেছে তৃণমূল, বিস্ফোরক টুইট বিজেপির

খাস ডেস্ক: এক বিচিত্র পার্টি পশ্চিমবঙ্গ শাসন করছে। যেখানে 90% চোর আর বাকি 10% বাংলাদেশি !!! ..."মা মাটি মানুষ" concept টা অব্দি বাংলাদেশের এক...

BSF-এর উদ্যোগে মৃত মাকে শেষ দেখা দেখতে পেলেন বাংলাদেশের মেয়ে

খাস খবর ডেস্ক: ভারতীয় মায়ের মেয়ের বিয়ে হয়েছে বাংলাদেশে। তা হলে কী ভাবে প্রৌঢ়ার শেষ ইচ্ছে পূরণ করা যায়। আর সেই ইচ্ছাই পূরণ করল...

রোয়িং চলাকালীন আচমকা ঝড়বৃষ্টি, মৃত সাউথ পয়েন্টের দুই ছাত্র

কলকাতা: শনিবার বিকেলে আচমকাই কালো করে এল তিলোত্তমার আকাশ। কালবৈশাখীর জেরে প্রবল দুর্যোগ। ঝড়বৃষ্টিতে থমকে গিয়েছিল যান চলাচলই। এরই মধ্যে কলকাতার রবীন্দ্র সরোবরে ভয়াবহ...

আগামীকালই কি তৃণমূলে অর্জুন, মমতা-অভিষেকের সঙ্গে পোস্টরে ছবি বাড়াল জল্পনা

কলকাতা: অর্জুন সিং-এর ফের তৃণমূলে ফেরা শুধু সময়ের অপেক্ষা। এমনটাই চর্চা চলছে বঙ্গরাজনীতির অন্দরে। হওয়াটাই স্বাভাবিক। ব্যরাকপুরের তৃণমূল সাংসদ হেভাবে নিজের দলের বিরুদ্ধে সরব...