Horoscope: মহালয়াতে লক্ষ্মীলাভের সম্ভাবনা, জেনে নিন আপনার রাশিফল…

0
19

খাস ডেস্ক: আশ্বিনের ‘শারদ প্রাতে’ বেজে উঠেছে আলোকবেণু…আজ মহালয়া। তার পরেই শুরু হবে দেবীপক্ষ। আর মহালয়ার থেকেই শুরু হবে দেবী দুর্গার আগমনের দিন গোনার পালা। পিতৃপক্ষের অবসানের সঙ্গে সঙ্গে ভাগ্য খুলতে চলছে একাধিক রাশির। অর্থাৎ দেবীপক্ষের সূচনায় লক্ষ্মীলাভ রয়েছে একাধিক রাশির ভাগ্যে। তাহলে কেমন কাটবে আপনার এই দেবীপক্ষ…জেনে নিন আপনার মহালয়ার রাশিফল…………

মেষ/ARIES: বাড়িতে মা, বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। তবে সাফল্য মিলতে পারে অংশীদারি ব্যবসায়।গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। তবে আপনার ভাগ্যে রয়েছে লক্ষ্মী লাভ। ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে পড়াশোনার মনোযোগ দিতে হবে। এছাড়াও দেবীপক্ষের সূচনা ভালো কাটবে আপনাদের।

- Advertisement -

বৃষ/TAURUS: কাজের জন্য দূরভ্রমণে বাধা থাকতে পারে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল কাটবে। তবে শনির প্রকোপ থাকতে পারে। পুজোর সময়টা ভালোই থাকবে।

মিথুন/GEMINI: কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলচনা বন্ধ রাখাই ভাল। সপ্তাহের মধ্যভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। তবে লক্ষ্মী লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

কর্কট/CANCER: বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়। খেলাধূলায় ভাল কোনও খবর আসতে পারে।

সিংহ/LEO: ব্যবসায় অর্থ সাহায্য পাবেন। সম্পত্তি নিয়ে বাড়িতে বিবাদ অনেক দূর যেতে পারে। শত্রুর জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে। কোনও সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে।

কন্যা/VIRGO: কর্মস্থান পরিবর্তন নিয়ে কোনও চিন্তা। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন। আইনি, চিকিৎসা, হিসাব, শিল্পসাহিতা, রেস, জুয়া ইত্যাদিতে তিব্র ঝোঁক।

তুলা/LIBRA: ভাল খবর পেতে পারেন। তবে প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে। তবে কর্মক্ষেত্রে লাভের আশঙ্কা।

বৃশ্চিক/SCORPIO: গঠনমূলক কোনও কাজে উন্নতি। বাড়ির কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

ধনু/SAGITTARIUS: ভাল খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি মিলবে। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়তে পারে। সংসারে আত্মীয়দের নিয়ে বিবাদের আশঙ্কা। শারীরিক সমস্যা থাকবে না।

মকর/CAPRICORN: আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা থাকতে পারে। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে।

কুম্ভ/AQUARIUS: বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকাররা কাজের ভাল খবর পেতে পারেন। মহিলাদের থেকে সাবধান থাকুন।

মীন/PISCES: সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে নিয়ে দূরে কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। শরীরের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে।