Horoscope: কেমন যাবে লক্ষ্মীবারের এই দিন, একনজরে দেখে নিন বৃহস্পতিবারের রাশিফল

0
82

খাসখবর ডেস্ক: আজ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি। লক্ষ্মীবারের এইদিন কেমন যাবে সবার? এক নজরে দেখে নিন আজকের রাশিফল।

মেষ- কর্মস্থলে চাপের পরিমাণ বাড়বে। বিভিন্ন রকম পরিস্থিতি সম্মুখীন হতে হবে আপনাকে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। তবে পরিবারে বিবাদ বাড়তে পারে। শুধু যে আপনি আর্থিক স্থায়িত্ব নিয়ে চিন্তা করবেন তাই নয়, যে ঋণগুলি নিতে হবে তা নিয়েও ভাববেন।

বৃষ- সবার সঙ্গে আপনার সম্পর্ক আজ একটু তেতো হয়ে উঠবে। স্বাস্থ্যের দিক থেকেও আজকের দিনটি আপনার ভাল যাবে না। দিনটি খুবই ভীতিজনক হলেও আপনাকে ঠান্ডা মাথায় এটি পার করতে হবে।

মিথুন- আজকে আর্থিক দিক থেকে আপনার দিনটা ভাল যাবে। তবে যথেষ্ট সঞ্চয় না থাকলে আপনি সমস্যায় পড়তে পারেন স্বাস্থ্যের দিক থেকে বিরূপ প্রভাব পড়বে। দায়িত্বগুলিতে মনোযোগ না দিতে পারায় এমন পরিস্থিতি তৈরি হবে যে আপনি কর্মক্ষেত্রে কাজে ভুল করবেন।

কর্কট- কর্মক্ষেত্রে আপনার বাস্তববাদী হওয়ার গুরুত্ব বোঝার প্রয়োজন দেখা দিতে পারে। আজকের দিনে আপনি হয়ত কিছু যৌক্তিক সিদ্ধান্ত নেবেন। পেশাগত দায়িত্বভারের কারণে আপনি হয়ত আপনার প্রেমাস্পদের জন্য সময় বার করতে সমস্যায় পড়বেন।

সিংহ- আর্থিক লাভ হতে পারে ৷ বিশেষত দিনের দ্বিতীয়ার্ধে। পেশাদার দিক থেকে আপনি আপনার সহকর্মীদের অনুপ্রেরণা যোগাবেন। কাজের জায়গায় আপনি কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব নেওয়ার উদ্যোগ নেবেন।

কন্যা- আজ ভাল দিন। পরিবারের সঙ্গে হয়ত কিছু ভাল মুহূর্ত কাটবে। কাজেই আর্থিক লেনদেনেরক্ষেত্রে এটি একটি গড়পড়তা দিন হয়েই থাকবে। দিন এগোনোর সঙ্গে সঙ্গে কর্মক্ষেত্রে অস্বাছন্দ্য আস্তে আস্তে কেটে যাবে।

তুলা- প্রেমজীবনে বাধা আসতে পারে। পরিকল্পনা করা ও সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করলে আর্থিক লেনদেন সহজতর হবে। কর্মক্ষেত্রে লক্ষ্যভেদ করার জন্য আপনি সম্পূর্ণ প্রস্তুত থাকবেন।

বৃশ্চিক- কর্মস্থলে চিন্তা বাড়বে। স্বাস্থ্যের ওপর বিশেষ নজর দিন। সব মিলিয়ে আর্থিক দিক থেকে দিনের দ্বিতীয়ার্ধ বেশি সম্ভাবনাপূর্ণ বলে মনে হচ্ছে।

ধনু- কর্মক্ষেত্রে যদিও আপনার লক্ষ্যের দিকেই নজর থাকবে ৷ তাই দায়িত্বভার অত্যধিক মনে হতে পারে। এই সময়ে কোনওরকম সমালোচনা থেকে বিরত থাকাই ভাল। কাজেই, আপনার প্রেমজীবন ইতিবাচক মোড় নেবে। যা ঘটছে তা হতে দিন।

মকর- সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবে। জটিল সমস্যাগুলি সমাপ্ত হবে ও আপনার প্রিয়তমের সমর্থনে সম্পর্ক নতুন করে জোর পাবে। আর্থিক লক্ষ্যগুলি পূরণ না করতে পারায় আজকের দিনে আপনি হয়ত মর্মাহত হয়ে পড়বেন।

কুম্ভ- সম্পর্কে বাধা সমস্যা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে আপনি নির্দিষ্ট কিছু লক্ষ্যের দিকে মনোনিবেশ করবেন। ধীরস্থির ও শান্তভাবে এই লক্ষ্যগুলিতে পৌঁছোনোর জন্য আরও বেশি চেষ্টা করাও জরুরি হয়ে উঠতে পারে।

মীন- আজ ভাল দিন। পরিবারের সঙ্গে হয়ত কিছু ভাল মুহূর্ত কাটবে। কাজেই আর্থিক লেনদেনেরক্ষেত্রে এটি একটি গড়পড়তা দিন হয়েই থাকবে। পেশাগত দায়িত্বভারের কারণে আপনি হয়ত আপনার প্রেমাস্পদের জন্য সময় বার করতে সমস্যায় পড়বেন।