23 C
Kolkata
Monday, December 6, 2021
Home রাশি ফল প্রেম, ব্যবসা, স্বাস্থ্য সব মিলিয়ে কেমন কাটবে আজকের দিন, জানুন বিস্তারিত রাশিফল

প্রেম, ব্যবসা, স্বাস্থ্য সব মিলিয়ে কেমন কাটবে আজকের দিন, জানুন বিস্তারিত রাশিফল

মেষ রাশি: ধ্যান এবং যোগ চর্চা করুন। অধিক খরচ এড়িয়ে চলুন। ক্লান্তি এবং দুশ্চিন্তা দেখা দিতে পারে। সহকর্মী এবং অধস্তন কর্মীদের থেকে কোনও উদ্বেগের বার্তা পেতে পারেন। আজ প্রেমের সময় ক্ষণস্থায়ী, তাই তা উপভোগ করুন।

- Advertisement -

বৃষ রাশি: আজক আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। প্রেমের সম্পর্কে উষ্ণতা বজায় থাকবে। অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে।
বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হবে।

মিথুন রাশি: আপনার চারপাশের মানুষেরা অনেক কিছু দাবি করতে পারে। সবকিছু না দেওয়াই শ্রেয়। বিশেষ মানুষের যত্ন নিন। আর্থিক ভাগ্য ভালো। নতুন উদ্যোগ ফলপ্রসূ হবে। প্রেমের সম্পর্কে উন্নতি।

- Advertisement -

কর্কট রাশি: শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে। বড় কোনও আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কাউকে টাকা ধার দেওয়া একদম ঠিক হবে না। নিজেও কোনও ঋণ নেবেন না।

সিংহ রাশি: আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আনন্দের পরিবেশ থাকবে। খাদ্যাভ্যাসের দিকে নজর দিন।

কন্যা রাশি: সন্তানের থেকে প্রাপ্তিযোগ আছে। মন ভালো রাখতে মনকে নিজের বশে রাখা জরুরী। নাহলে অনভিপ্রেত ঘটনা ঘটার যোগ আছে। ক্লান্তি কাটিয়ে সব কিছু নতুন উদ্যমে শুরু করার জন্য সময়টা একদম ঠিকঠাক।

- Advertisement -

তুলা রাশি: বাড়িতে অতিথি আসতে পারে। কাছে পিঠে ঘোরার যোগ আছে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে। প্রেম উত্তেজনাপূর্ণ হবে তাই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সময় কাটান।

বৃশ্চিক রাশি: এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশে ব্যবসা করেন তাদের আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভুল বোঝার সম্ভাবনা তৈরি হতে পারে। দুর্ঘটনার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন।

ধনু রাশি: অতীতের অধিক ব্যয়ের কারণে অনুশোচনায় ভুগবেন। আর্থিক ভাগ্য ভালো। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। প্রেমের ছোটখাটো তিক্ততা ভুলে যান। সঙ্গীর সাথে একান্তে সময় কাটান।

মকর রাশি: নিজের মনের কথা শুনুন, উপকার পাবেন। গুরুজনদের সঙ্গে মনমালিন্য হতে পারে। মুখোশধারী ব্যক্তিদের এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে দিনটি শুভাশুভ।সৃজনশীল কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, যাতে পরে খারাপ লাগে। কর্মক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন। আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় দিনটি অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। নতুন প্রেম আসতে পারে।

মীন রাশি: চাপ মুক্ত হতে বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। প্রেম সংক্রান্ত বিষয়ে বেশি সংবেদনশীল হলে সমস্যা হতে পারে। গুপ্ত শত্রুর বিষয়ে সতর্ক হতে হবে। আয় বুঝে ব্যয় করুন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

Vicat: ক্যাটের প্রতি প্রতিশোধ নিতে সারার সঙ্গে এক ভিডিওতে ভিকি

পূর্বাশা দাস: রাজকুমার রাও পত্রলেখার বিয়ে মিটতে না মিটতেই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন গোনা শুরু। এর মধ্যে আবার প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা...

মিঠাই তে লিঙ্গবৈষম্য দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

অর্পিতা দাস: মোদক পরিবার ও মিঠাই সিদ্ধার্থ কে নিয়ে সবসময় দারুন খুশি থাকেন কিন্তু গল্পের খাতিরেই এবার মিঠাই তে লিঙ্গবৈষম্য- মিঠাইয়ের ওপর এই অবিচার...

৭৪০০ টাকার চাকরি পেলেন রূপঙ্কর বাগচী

অর্পিতা দাস: 'চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো?' অঞ্জন দত্ত নয়, এই কথা যেন বলছেন গায়ক রূপঙ্কর বাগচি। তবে রূপঙ্কর বাগচীর জীবনের এক ও...

৭টা রিহ্যাবে থেকে নেশামুক্ত হয়ে জীবনের আসল হিরো শুভঙ্কর সাহা

অর্পিতা দাস: এভাবেও ফিরে আসা যায়- প্রায় সব হারিয়ে আবার নতুন করে ফিরে এলেন অভিনেতা শুভঙ্কর সাহা। প্রিয়জনদের হারিয়ে, নেশাগ্রস্ত হয়ে একসময় ইন্ডাস্ট্রি থেকে...

খবর এই মুহূর্তে

Himanta Biswa Sarma : “হিমন্ত বিশ্ব শর্মা অসমের সবচেয়ে সাম্প্রদায়িক মুখ্যমন্ত্রী” বলছে কংগ্রেস

নয়াদিল্লি : হিমন্ত বিশ্ব শর্মা অসমের সবচেয়ে সাম্প্রদায়িক মুখ্যমন্ত্রী, রবিবার রাজ্যের হিন্দু ও মুসলমানদের বিষয়ে শর্মার মন্তব্যের পরে কংগ্রেস বলেছে। শতাব্দী প্রাচীন দল অভিযোগ...

Suvendu Adhikari: শুভেন্দুর বাংলায় রাজনীতি করার দিন শেষ, বিস্ফোরক দাবি যুব তৃনমূল নেতার

কাঁথি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তীব্র ভাষায় আক্রমন করলেন তৃনমূলের যুব নেতা সুপ্রকাশ গিরি৷ তাঁর দাবি, ‘‘শুভেন্দুর বাংলায় রাজনীতি করার দিন শেষ। ওঁকে...

Amit Shah : “কংগ্রেস গরীবদের হত্যা করেছে” : অমিত শাহ

জয়পুর : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রবিবার বিজেপি রাজ্য কার্যনির্বাহী কমিটির বৈঠকে যোগ দিতে রাজস্থানের জয়পুরে পৌঁছেছেন। তাকে স্বাগত জানিয়েছেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা...

Varun Gandhi : উত্তরপ্রদেশ পুলিশের ভূমিকার নিন্দা করে যোগীর অস্বস্তি বাড়ালেন বরুণ গান্ধী

লখনউ : যদি শূন্যপদ থাকে এবং যোগ্য প্রার্থীও থাকে তবে কেন নিয়োগ নেই, বিজেপি সাংসদ বরুণ গান্ধী রবিবার প্রশ্ন তুলেছেন যে তিনি লখনউতে চাকরিপ্রার্থীদের...