28 C
Kolkata
Monday, May 23, 2022
Home রাশি ফল Horoscope: শনিবারে কোন পাঁচ রাশির ভাগ্যে আছে অবনতির যোগ, দেখে নিন আপনার...

Horoscope: শনিবারে কোন পাঁচ রাশির ভাগ্যে আছে অবনতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

খাসখবর ডেস্ক: আজ শনিবার। ৮ ডিসেম্বর। শনিবারের রাশিফলে রয়েছে একাধিক রাশিতে রয়েছে অবনতির সম্ভাবনা। দেখে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

বৃষ: নতুন কোনও পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে নিয়ে ভাবুন। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন। মানুষের সঙ্গে কথা বলুন।

- Advertisement -

মিথুন: ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যে কাটতে পারে। একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন।

কর্কট: নিজের কোনও ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে উন্নতি দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

সিংহ: অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আপনার দ্বারা যে কাজ কষ্টকর, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

- Advertisement -

কন্যা: কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

তুলা: সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ।

বৃশ্চিক: শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় খুব ভাল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগা থেকে রক্ষা পাবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে।

ধনু: কোনও কিছু বিষয়ে উত্ৎসাহ থাকলে সেই দিকেই লক্ষ্য স্থির রাখুন। নিজের কোনও ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে।

মকর: সকালের দিকে স্ত্রী বিবাদ হতে পারে। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। মাথা ব্যথার সমস্যা। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

কুম্ভ: আজ উচ্চবিদ্যার ফল ভাল নয়। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

মীন: সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

Hair Care: ঘরোয়া উপায়ে দ্বিগুন লম্বা করুন চুল, রইল টিপস

খাস ডেস্ক: এই গরমের দিন মানেই চুলের যত্ন (Hair care) নিয়ে বাড়তি চিন্তায় পড়তে হয় সকলেই। একে তো গরমের বিশ্রী ধুলো আর ঘাম, তার...

খবর এই মুহূর্তে

অবসরপ্রাপ্তদের জন্য সুখবর, SBI-তে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

খাস ডেস্ক: মহামারী কাটিয়ে নতুন করে স্বাভাবিক হচ্ছে গোটা বিশ্ব। তবে মহামারীতে যারা যারা চাকরি হারিয়েছেন তাদের জন্য একের পর এক নিয়োগের তালিকা প্রকাশ...

জ্ঞানবাপীর পর ম্যাঙ্গালুরু, ফের মসজিদের নিচে হিন্দু মন্দিরের খোঁজ, বাড়ছে বিতর্ক

মাঙ্গালুরু: মসজিদের মধ্যে মন্দিরের অস্তিত্ব নিয়ে যেন বিতর্ক থামতেই চাইছে না। এর পর এক এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসছে, উত্তরপ্রদেশের জ্ঞানব্যাপী মসজিদের মধ্যে শিবলিঙ্গের...

নিয়ন্ত্রণ হারিয়ে মাঝপুকুরে চালক সহ গাড়ি

নিউটাউন: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা মাঝপুকুরে গাড়ি। নিউটাউন পাথরঘাটা বড়ঠাকুর তলায় ২১১ রোডের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চারচাকা গাড়ি পুকুরে পড়ে যায়। ঘটনার জেরে চাঞ্চল্য...

Roof top view-তে শহরের আমেজ উপভোগ করতে চান, চলে আসুন এই ক্যাফেতে

কলকাতা: বাঙালি বেজায় খাদ্যরসিক। একটু ঠাট্টা করে বলা যায় বেজায় পেটুক। সে কবজি ডুবিয়ে বিরিয়ানি পোলাও কোর্মা হক বা চাইনিজ খাবার হোক। ছুটি পেলেই...