28 C
Kolkata
Saturday, May 21, 2022
Home রাশি ফল Horoscope: লক্ষ্মীবারে কেমন কাটবে দিন, জেনে নিন আজকের রাশিফল

Horoscope: লক্ষ্মীবারে কেমন কাটবে দিন, জেনে নিন আজকের রাশিফল

খাস খবর ডেস্ক: আজ ২৩ ডিসেম্বর। লক্ষ্মীবার। দেবী লক্ষ্মীর কৃপা আজ কতখানি বর্ষিত হতে চলেছে আপনার ওপর? এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: কেউ আপনার সঙ্গে খারাপ ব্যবহার করতে পারে। মিথ্যে অপবাদও জুটতে পারে। আজ শত্রুদের থেকে সাবধান থাকুন। এছাড়া বাড়তি খরচের জন্য বাড়ীতে অশান্তি হতে পারে। লেখাপড়ার ক্ষেত্রেও খারাপ কিছু ঘটার প্রবল সম্ভাবনা। তবে প্রেমে আনন্দলাভ এবং জমি ক্রয়-বিক্রয়ে প্রভূত লাভের যোগ রয়েছে।

বৃষ: স্ত্রীর সঙ্গে বিবাদ। এমনকি স্ত্রীলোক দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। অন্য কোনও ক্ষেত্র থেকে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

- Advertisement -

মিথুন: গাড়ীচালকদের জন্য বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। কোনও খরচ একাধিকবার হতে পারে। কোনও কারণে সম্মানহানি হওয়ার যোগ রয়েছে, সেইসঙ্গে হাতে পায়ে ব্যথা থাকলে তা বাড়বে। তবে দাম্পত্য জীবনে সুখী হওয়ার সম্ভাবনা। পারিবারিক ভ্রমণে আনন্দ এবং সেবা জাতীয় কাজে মনে শান্তিলাভ হতে পারে। একটু কথা কম বলুন আজ।

কর্কট: বহিরাগত কোনও ব্যক্তিকে নিয়ে সংসারে বিবাদ হতে পারে। শিক্ষাক্ষেত্রেও কোনও সমস্যা। ব্যবসায় ব্যয় বাড়বে। প্রিয়জনের কোনও কাজে অশান্তি। আজ ভ্রমণে না গেলেই ভাল। কৃষিকাজে সফল হওয়ার প্রবল সম্ভাবনা। বাড়ীতে নতুন অতিথি আসতে পারে।

সিংহ: সন্তানের দিক থেকে কোন ভাল খবর আসার সম্ভাবনা রয়েছে। কর্মস্থানে উন্নতির সম্ভাবনা এবং ব্যবসায় পরিবর্তন লক্ষ্য করা যাবে। তবে স্ত্রীর সঙ্গে বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে। অভাব আজ একটু বাড়বে। শারিরীক এবং মানসিক কষ্ট বৃদ্ধি। খরচ বৃদ্ধি পাবে‌।

- Advertisement -

কন্যা: আজ বাড়ীতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের সম্ভাবনা, তবে উন্নতিরও সুযোগ রয়েছে। নিকটাত্মীয় কিংবা বন্ধুর থেকে দুঃখ পেতে পারেন। কোনও কাজে সম্মানহানির সম্ভাবনা। আর্থিক সুবিধা পাবেন। প্রেমে বিবাদ চূড়ান্ত আকার ধারণ করতে পারে। খরচ বাড়বে।

তুলা: ব্যবসায় চাপ বৃদ্ধি হলেও লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। মাথা ঠাণ্ডা রাখুন, সেইসঙ্গে নিজের ক্ষমতা বুঝে কাজে হাত দিন। অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। খরচ বাড়বে।

বৃশ্চিক: চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। কোন মহিলা যেচে উপকার করতে পারেন। ব্যবসায় উদ্বেগ। অতি পরিশ্রমে বৃদ্ধি পেতে পারে রক্তচাপ। অত্যধিক ব্যয়ের কারণে পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। হাতে পায়ে যন্ত্রণা বাড়তে পারে।

ধনু: ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষায় সময় ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। তবে আপনার নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা থাকলে তা সফল হবে। বাচ্চার কারণে অস্থির হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ পরিশ্রম করে তার ফলস্বরূপ কিছু আশা করবেন না।

মকর: কর্মক্ষেত্রে পদোন্নতি এবং বিদেশযাত্রার সুযোগ রয়েছে। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুবই শুভ সময়। শরীরে চোট লাগতে পারে, সেইসঙ্গে লিভারের সমস্যা ভোগাতে পারে। সংসারে অশান্তি দূর হবে। যারা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন, সফলতা পাবেন।

কুম্ভ: ঋণ হতে পারে। কারও কাছে অপদস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে সমস্যা কেটে যাবে। তবে ভাল কাজের জন্য উপহাস জুটবে। বন্ধুর কাছ থেকে সাহায্য আসতে পারে। বাড়ীতে অতিথি সমাগমে মনে আনন্দ বৃদ্ধি। কিছু পাওনা আদায় হতে পারে।

মীন: আজ জলপথে আপনার বিপদের যোগ রয়েছে। প্রেমে বাধা কেটে গিয়ে সুসময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ রয়েছে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। আত্মীয়ের সঙ্গে অকারণে ঝগড়া হতে পারে। মকদ্দমা জিতে যাওয়ার প্রবল সম্ভাবনা। স্নায়বিক সমস্যা বৃদ্ধি পেতে পারে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

যে কোনও সময় খুন হয়ে যেতে পারেন ইমরান খান, চাঞ্চল্যকর দাবি

খাস খবর ডেস্ক: রবিবার সকালেই প্রাক্তন অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডসের আকস্মিক প্রয়াণের খবর এসেছে‌। কিন্তু তারও আগে আরেক কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর আশঙ্কা ছড়িয়ে পড়ল...

খবর এই মুহূর্তে

নাম না করে পরিবারতন্ত্র নিয়ে ফের কংগ্রেসকে খোঁচা মোদীর 

জয়পুর : ভারতীয় জনতা পার্টি (বিজেপি) যখন জাতীয় রাজনীতির মূল স্রোতে এগিয়েছে, কিছু রাজনৈতিক দল তাদের ক্ষণিকের সুবিধার জন্য দেশের ভবিষ্যত নিয়ে খেলা করছে,...

‘আন্ডাররেটেড’, ঋদ্ধিকে সার্টিফিকেট দিলেন মাস্টার ব্লাস্টার

স্পোর্টস ডেস্ক: আইপিএল ২০২২ (IPL 2022) এর গ্রুপ পর্ব শেষ পর্যায়ে এসে পৌঁছেছে। এই টুর্নামেন্টে একাধিক খেলোয়াড়ের নজরকাড়া পারফরম্যান্স। কেউ ভাবতেও পারেনি এমন অনেক...

এই বিশেষ ৯০ মিনিট ফর্মে ফিরিয়ে দিল বিরাটকে

স্পোর্টস ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বৃহস্পতিবার তাদের শেষ লিগ ম্যাচে গুজরাট টাইটানসকে 8 উইকেটে হারিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে। এই ডু অর ডাই...

‘দাদাগিরি’ সিজন ৯ এর ফাইনালের শুটিংয়ে মঞ্চ কাঁপালেন প্রসেনজিৎ- রূপমরা, এলেন না কাজল 

খাস খবর ডেস্ক : ঘোষণা মতো শুক্রবার রাজারহাটের বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে হয়ে গেল দাদাগিরি সিজন ৯ ফাইনালের শুটিং। জনপ্রিয় টেলিভিশন শো দাদাগিরি দেখতে দেখতে...