28 C
Kolkata
Monday, May 23, 2022
Home রাশি ফল  আজকের রাশিফল: শুক্রবার ১৮ জুন ২০২১

 আজকের রাশিফল: শুক্রবার ১৮ জুন ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বুধ। ১৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব স্পষ্ট।

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বুধ।

- Advertisement -

১৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব স্পষ্ট।
আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭।
আপনার শুভ বর্ণ: লাল ও সবুজ।
শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বুধ।
শুভ রত্ন: প্রবাল ও পান্না।
আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সবুজ ও লাল বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে।
আজকের সু সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৬:২৪-৭:১৭, ৯:৫৮-১০:৫২ দুপর: ১২:৩৮-৩:১৮, রাত: ৬:৫০-৮:৫৯ পর্যন্ত।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শারীরিক ও মানসিক অবসাদ আপনাকে ভোগাতে থাকবে। প্রিয়জনদের বিপদে এগিয়ে যেতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। সিজেনাল ঠান্ডা জ¦রে আক্রান্ত হতে পারেন। জাতিকাদের মনের ভুলে কেনো অলঙ্কারাদী হারিয়ে ফেলার ভয়।

- Advertisement -

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার শৈল্পিক কাজের জন্য সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুলবুঝাবুঝির অবশান হবে। বিদ্যার্থীদের ভর্তি সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন পড়বে। মিডিয়ার নির্মাতাদের নতুন কাজ আরম্ভর সময়। সন্তানের পড়াশোনা বিবাহ-শাদীর দুঃশ্চিন্তা না করাই ভালো। আউটসোর্সিং এর সাথে জড়িতদের ভালো আয় রোজগার হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার পারিবারিক জীবন হয়ে উঠবে সুখময়। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতির দিন। মায়ের সাহায্য ও সহায়তায় পারিবারিক কোনো দ্বন্দ্ব দূর হয়ে যাবে। গৃহ পরিষ্কার ও সাজ সজ্জার কাজ ব্যস্ততা বৃদ্ধির দিন। সপ্তাহর ছুটির দিনে জমে থাকা কাজগুলো শেষ করতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের সহায়তাপাবেন। সাহিত্যিক, গল্পকার ও নাট্যকারদের নতুন কাজের যোগাযোগ বাড়বে। অনলাইন ব্যবসা বাণিজ্যে আশানুরুপ বিক্রয়ের সুযোগ আসবে। প্রতিবেশীর সাহায্য পাবেন। কাজের ক্ষেত্রে তথ্যগত বিষয়ে সফল হতে পারবেন।

- Advertisement -

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ভোজন রসিকদের দিনটি উদর পূর্তির। সঞ্চয় এর ক্ষেত্রে সফল হওয়ার আশা। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়া যাবে। খুচরা পাইকারী ব্যবসায়ীরা আজ ভালো আয় করতে পারবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। শারীরিক ও মানসিক অবশাদ কাটিয়ে উঠতে পারবেন। সামাজিক, সাঙ্গঠনিক ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে, যা আপনার সম্মান ও মর্যাদাকে বাড়িয়ে দেবে। জীবন সঙ্গীর অনুপ্রেরণা আপনাকে সকল বাধা দূর করতে সহায়তা করবে। পারিবারিক জীবনে সকলের সাহায্য সহাযোগিতা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। দৈনন্দিন বা মাসিক বাজার সদাই করতে অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ প্রাপ্তির আশা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসতে চলেছে। মানসিক ও শারীরিক অবসাদ দূর করতে কোথাও ঘুড়তে যাওয়ার চিন্তা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য বলবান থাকবে। প্রবাসী বড় ভাই বোনের সহায়তায় পারিবারিক জীবনে উন্নতির আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ আসতে পারে। বন্ধুরা মিলে কোনো ব্যবসা আরম্ভর আলোচনা করতে পারেন। বৈদেশিক সূত্রে আয় রোজগারের সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার সামাজিক সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার দিন। পিতা বা পিতৃস্থানীয় কারো দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ আসবে। তদবির বাণিজ্যে প্রভাবশালী আমলার সহায়তা লাভে সক্ষম হবেন। চাকরি সংক্রান্ত অনলাইন পরীক্ষায় আজ সফল হতে পারবেন। আর্থিক উন্নতির জন্য উচ্চতর পড়াশোনার প্রয়োজন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার কর্মউন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পাবেন অনাবিল আনন্দ। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। বিদেশে উচ্চ শিক্ষায় শিক্ষকের পরামর্শ ও সহযোগিতায় লাভবান হবেন। নিজের উচ্চ শিক্ষা ও গবেষণার ক্ষেত্রে আপনাকে স্বচেষ্ট হতে হবে। সমাজে আর্থিক ও সামাজিক ভাবে প্রতিষ্ঠিত হতে হলে পরিশ্র করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার আজ পুরোন দেনা পাওনা মেটাতে হবে। গৃহে পাওনাদারের আগমন হবে। রাস্তাঘাটে বা দূরের যাত্রায় হতে হবে সতর্ক। ঝুঁকি নিয়ে কোনো কাজ করাটা ঠিক নয়। বীমা বিক্রয় কর্মীরা আজ সফল হতে পারবেন। সকল আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে শুরু করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার বিবাহের আলাপ আলোচনায় অগ্রগতির আশা। যৌথ ও অংশিদারী কোনো কাজে লাভবান হবেন। আয় রোজগারের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য লাভ। সাংসারিক অভাব অনটনে জীবন সাথীর সাহায্য সহযোগিতা পাবেন। তদবির বিষয়ক ব্যবসায়ীক আলোচনায় আজ অগ্রগতি হবে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

Hair Care: ঘরোয়া উপায়ে দ্বিগুন লম্বা করুন চুল, রইল টিপস

খাস ডেস্ক: এই গরমের দিন মানেই চুলের যত্ন (Hair care) নিয়ে বাড়তি চিন্তায় পড়তে হয় সকলেই। একে তো গরমের বিশ্রী ধুলো আর ঘাম, তার...

খবর এই মুহূর্তে

হিন্দুস্তান মোটরের অ্যাম্বাসেডর যদি আজ নির্মাণ করা হয়, কেমন দেখতে হবে

খাস খবর ডেস্ক: ভারতীয় অটোমোবাইল ইতিহাসে একটি অমর নাম হয়ে আছে হিন্দুস্তান মোটরের অ্যাম্বাসেডর। যা চালু হয় ১৯৫৭ সালে। এরপর দীর্ঘ ৫৭ বছর এর...

শুভেন্দুকে হুমকি, তৃণমূল নেতার বিরুদ্ধে রুজু FIR

কাঁথি: রাজ্যের দাপুটে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে বিস্ফোরক মন্তব্য করার অভিযোগে তৃণমূল নেতা প্রদীপ গায়েনের বিরুদ্ধে কাঁথি থানায় দায়ের হল এফআইআর৷ সোমবার দুপুরে...

অবসরপ্রাপ্তদের জন্য সুখবর, SBI-তে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

খাস ডেস্ক: মহামারী কাটিয়ে নতুন করে স্বাভাবিক হচ্ছে গোটা বিশ্ব। তবে মহামারীতে যারা যারা চাকরি হারিয়েছেন তাদের জন্য একের পর এক নিয়োগের তালিকা প্রকাশ...

জ্ঞানবাপীর পর ম্যাঙ্গালুরু, ফের মসজিদের নিচে হিন্দু মন্দিরের খোঁজ, বাড়ছে বিতর্ক

মাঙ্গালুরু: মসজিদের মধ্যে মন্দিরের অস্তিত্ব নিয়ে যেন বিতর্ক থামতেই চাইছে না। এর পর এক এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসছে, উত্তরপ্রদেশের জ্ঞানব্যাপী মসজিদের মধ্যে শিবলিঙ্গের...