28 C
Kolkata
Saturday, May 21, 2022
Home রাশি ফল Horoscope: বুধে একাধিক রাশিতে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

Horoscope: বুধে একাধিক রাশিতে অশান্তির আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

খাস ডেস্ক: আয় থেকে ব্যয় কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা। আজ কোন রাশির ভাগ্যে রয়েছে উন্নতি? কী বলছে আপনার রাশিফল। এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন। জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

বৃষ: আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল।

- Advertisement -

মিথুন: জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে।

কর্কট: অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে।

সিংহ: বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে।

- Advertisement -

কন্যা: ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না।

তুলা: রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

বৃশ্চিক: বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে।

ধনু: রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন।

মকর: আজ সাফল্য লাভের যোগ রয়েছে। ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা রাখতে পারেন। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে।

কুম্ভ: কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে।

মীন: শিল্পীদের জন্য আজ শুভ দিন। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কিনেও থাকতে পারছেন না, ফ্ল্যাট মালিকদের বিক্ষোভে শোরগোল নিউটাউনে

কলকাতা: নিউটাউনের সুখবৃষ্টি আবাসন। এলাকার একটি পরিচিত আবাসনগুলির মধ্যে একটি। লক্ষ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাট কেনার পরও কাজ সম্পূর্ণ না হওয়ায় থাকতে পারছিলেন না...

সপ্তাহের শুরুতেই বড় ধামাক, বিপুল পতন সোনা-রুপোর দামে…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। আজ সোনার দামে বিপুল...

৯০ দিনে সর্বনিম্ন সোনার দর, গহনা কেনার আগে জেনে নিন আজ কলকাতায় কত…

খাস ডেস্ক: বিয়ের মরশুমে মধ্যবিত্তের স্বস্তি উড়িয়ে একটানা তিন-চার দিন ধরে বেড়েছিল সোনা-রূপোর দাম। কিন্তু এবার ফের স্বস্তি ফিরল মধ্যবিত্তের। গতকালই সোনা-রূপোর দামে বিপুল...

যে কোনও সময় খুন হয়ে যেতে পারেন ইমরান খান, চাঞ্চল্যকর দাবি

খাস খবর ডেস্ক: রবিবার সকালেই প্রাক্তন অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডসের আকস্মিক প্রয়াণের খবর এসেছে‌। কিন্তু তারও আগে আরেক কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যুর আশঙ্কা ছড়িয়ে পড়ল...

খবর এই মুহূর্তে

আগামীকালই কি তৃণমূলে অর্জুন, মমতা-অভিষেকের সঙ্গে পোস্টরে ছবি বাড়াল জল্পনা

কলকাতা: অর্জুন সিং-এর ফের তৃণমূলে ফেরা শুধু সময়ের অপেক্ষা। এমনটাই চর্চা চলছে বঙ্গরাজনীতির অন্দরে। হওয়াটাই স্বাভাবিক। ব্যরাকপুরের তৃণমূল সাংসদ হেভাবে নিজের দলের বিরুদ্ধে সরব...

দাম কমছে পেট্রল, ডিজেল এবং রান্নার গ্যাসের, টুইট নির্মলার

খাস ডেস্ক: দাম কমছে পেট্রল, ডিজেল এবং রান্নার গ্যাসের৷ জানা গিয়েছে, পেট্রলে লিটার প্রতি ৮ টাকা, ডিজেলে ৬ টাকা শুল্ক কমাচ্ছে কেন্দ্রীয় সরকার৷ একইভাবে উজ্জ্বলা...

আমাদের কিছু নেতার পদস্থালন হয়েছে: চন্দ্রনাথ সিনহা

বোলপুর:এসএসসি নিয়োগ কেলেঙ্কারির জেরে কোনঠাসা শাসক৷ সিবিআইয়ের জেরার মুখে রাজ্যের দুই মন্ত্রী৷ এহেন পরিস্থিতিতে দলের একাংশ নেতা যে দুর্নীতি পরায়ণ, তা অকপটে স্বীকার করে...

ফের অশান্ত বিশ্বভারতী, উপাচার্যের নির্দেশে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

বীরভূম: ফের অশান্ত বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়। উপাচার্যের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনা হল। তাঁর নির্দেশেই নিরাপত্তারক্ষীর বিশ্বভারতীর এক ছাত্রীকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ। আরও পড়ুন: Razorpay: বলিউড সিনেমাকে...