কোন রাশির বুধবারের প্রাপ্তিযোগ কেমন, জেনে নিন আজকের রাশিফল

0
434

মেষ রাশি: খুশি মনে থাকুন। আপনার ভালো সময় আসতে চলেছে। অর্থ সংক্রান্ত সমস্যায় বিচলিত থাকতে পারেন। বিশ্বস্ত কারোর সাথে আলোচনা করুন। আপনার স্বপ্নের মানুষের দেখা পেতে পারেন। প্রেমে উত্তেজনাপূর্ণ মুহূর্ত তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে।

প্রতিকার :- শোয়ার ঘরে ক্রিস্টালের বল রাখলে তা শুভ ফলদায়ক।

বৃষ রাশি: দীর্ঘ মেয়াদি কোনও চিন্তা থেকে মুক্ত হতে পারেন। আর্থিক বিনিয়োগের জন্য দিনটি অত্যন্ত শুভ। বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে। পরীক্ষার ভয় কাটিয়ে উঠলে আশানুরূপ ফল পেতে পারেন। কোনও খারাপ খবরে মন খারাপ হতে পারে।

প্রতিকার :- দুর্গা মায়ের পুজো করুন, জীবনের বাধা কাটবে।

মিথুন রাশি: জীবনে খুশির খবর আসতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা। স্বাস্থ্য ভালো থাকবে। কিন্তু সতর্কতা অবলম্বন করা দরকার। প্রেমের সম্পর্কে বেশি করে সময় দেওয়া প্রয়োজন। মন নিজের বশে রাখা দরকার।

প্রতিকার :- মন শান্ত রাখতে ধ্যান করুন।

কর্কট রাশি: কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। ইতিবাচক চিন্তাভাবনা করুন। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

প্রতিকার :- দরিদ্র মানুষদের খাবার দান করুন।

সিংহ রাশি: যে কোনও ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন। নতুবা সমস্যা হতে পারে। যারা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত তাদের আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যক্তিগত আলোচনা করবেন না।

প্রতিকার :- সূর্য প্রণাম করুন।

কন্যা রাশি: উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনে সমস্যা বাড়াতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।
ক্লান্তি কাটাতে সাময়িক বিরতি নিন। কাছের মানুষদের সঙ্গে সময় কাটান।

প্রতিকার :- কপালে কেশরের তিলক লাগালে আপনার শরীর রোগমুক্ত থাকবে।

তুলা রাশি: আর্থিক ভাগ্য খুব ভালো থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরোপকার এবং সামাজিক কাজে প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন, এতে মন ভালো থাকবে। প্রেমের সম্পর্কে উষ্ণতা বাড়বে।

প্রতিকার :- শরীর সুস্থ রাখতে রুপো অথবা তামার পাত্রে জল পান করুন।

বৃশ্চিক রাশি: দিনটি শুভ ফলদায়ক নয়। মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ভুল বোঝাবুঝি হতে পারে। যে কাজ গুলো করার সঙ্কল্প করেছেন সেগুলো দ্রুত বাস্তবায়িত করার চেষ্টা করুন। আর্থিক ভাগ্য তুলনায় একটু ভালো।

প্রতিকার :- তুলসী মঞ্চে প্রদীপ জ্বালান।

ধনু রাশি: শরীর স্বাস্থ্য ভালো থাকবে এমন জিনিসের প্রতি জোর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত ব্যয় কমানো উচিত। সঙ্গীর সাথে বিবাদ হতে পারে। বন্ধুদের সঙ্গেও মনোমালিন্য হওয়ার সম্ভাবনা আছে। বাবা মায়ের সঙ্গে বেশি করে সময় কাটান।

প্রতিকার :- চাল বা রুপোর কয়েন লাল কাপড়ে মুড়ে ঠাকুরের সিংহাসনে রাখুন।

মকর রাশি: যোগব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে ফিট থাকতে সাহায্য করবে। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া প্রয়োজন। আপনার সঙ্গীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

প্রতিকার :- হলুদ রঙের পোশাক পরুন।

কুম্ভ রাশি: আপনার ভদ্র ব্যবহারের জন্য আপনি প্রশংসিত হবেন। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা করবে। প্রেমের সময় খুব ভালো। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

প্রতিকার :- কোনও পশুকে খাবার খাওয়ান।

মীন রাশি: হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ আছে। উদ্বেগ বাড়তে পারে। প্রেমিক/প্রেমিকার সঙ্গে একান্তে ঘনিষ্ঠ মুহূর্ত সৃষ্টি হতে পারে। পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে।

প্রতিকার: ঘরে সাদা ফুল রাখুন।