20 C
Kolkata
Sunday, January 23, 2022
Home রাশি ফল বারোটি রাশির বুধবারের প্রাপ্তিযোগ কতটা, জানুন বিস্তারিত রাশিফল

বারোটি রাশির বুধবারের প্রাপ্তিযোগ কতটা, জানুন বিস্তারিত রাশিফল

মেষ রাশি: জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। গুপ্ত শত্রুতা বৃদ্ধি পাবে। কোনও কারণে হতাশ হতে পারেন। আজ আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হবে। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।

- Advertisement -

প্রতিকার: যেকোনও কিছু দান করুন।

বৃষ রাশি: আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আনন্দের পরিবেশ থাকবে। আজক আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। প্রেমের সম্পর্কে উষ্ণতা বজায় থাকবে।

- Advertisement -

প্রতিকার: মন্দিরের বাইরে বসে থাকা ভিক্ষুককে কিছু খাবার দান করুন।

মিথুন রাশি: আপনার চারপাশের মানুষেরা অনেক কিছু দাবি করতে পারে। সবকিছু না দেওয়াই শ্রেয়। বিশেষ মানুষের যত্ন নিন। আর্থিক ভাগ্য ভালো। নতুন উদ্যোগ ফলপ্রসূ হবে। প্রেমের সম্পর্কে উন্নতি।

প্রতিকার: সাদা রঙের পোশাক ব্যবহার করুন।

- Advertisement -

 

কর্কট রাশি: অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। কাউকে টাকা ধার দেওয়া একদম ঠিক হবে না। নিজেও কোনও ঋণ নেবেন না। প্রেম উত্তেজনাপূর্ণ হবে তাই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটি উপভোগ করুন।

প্রতিকার: কপালে সাদা চন্দনের টিকা লাগালে আর্থিক ভাগ্য উন্নত হবে।

 

সিংহ রাশি: শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে। বড় কোনও আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।সন্তানের থেকে প্রাপ্তিযোগ আছে। মন ভালো রাখতে মনকে নিজের বশে রাখা জরুরী। নাহলে অনভিপ্রেত ঘটনা ঘটার যোগ আছে। খাদ্যাভ্যাসের দিকে নজর দিন।

প্রতিকার :- পুরোনো ও ছেড়া বই পত্র সরিয়ে দিয়ে সুন্দর করে ঘর গুছিয়ে রাখুন।

কন্যা রাশি: ক্লান্তি কাটিয়ে সব কিছু নতুন উদ্যমে শুরু করার জন্য সময়টা একদম ঠিকঠাক। বাড়িতে অতিথি আসতে পারে। কাছে পিঠে ঘোরার যোগ আছে। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশে ব্যবসা করেন তাদের আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।

প্রতিকার: দরিদ্র ও অভাবী ছোট বাচ্চাদের চকোলেট বিতরণ করলে প্রেমিক প্রেমিকার মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

 

তুলা রাশি: চাপ মুক্ত হতে বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। প্রেম সংক্রান্ত বিষয়ে বেশি সংবেদনশীল হলে সমস্যা হতে পারে। গুপ্ত শত্রুর বিষয়ে সতর্ক হতে হবে। আয় বুঝে ব্যয় করুন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না।

প্রতিকার: সকালে সূর্য প্রণাম করুন।

 

বৃশ্চিক রাশি: নিজের মনের কথা শুনুন, উপকার পাবেন। গুরুজনদের সঙ্গে মনমালিন্য হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ নয়। নতুন প্রেম আসতে পারে। যদি আজকে আপনি কোনও ডেটে যান তাহলে বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে।

প্রতিকার :- ঘরে অ্যাকোরিয়াম রেখে মাছকে খাবার খাওয়ালে ধন বৃদ্ধি হবে।

 

ধনু রাশি: প্রতিযোগিতামূলক কোনও বিষয় থেকে সুখবর আসতে পারে। আর্থিক ভাগ্য ভালো। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। সঙ্গীর সাথে একান্তে সময় কাটান। ভুল বোঝার সম্ভাবনা তৈরি হতে পারে।
দুর্ঘটনার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন।

প্রতিকার: শ্রীকৃষ্ণের বীজমন্ত্র জপ করুন।

 

মকর রাশি: দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। মুখোশধারী ব্যক্তিদের এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে দিনটি শুভাশুভ।সৃজনশীল কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: সবুজ রঙের পোশাক ব্যবহার করুন।

 

কুম্ভ রাশি: আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় দিনটি অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, যাতে পরে খারাপ লাগে। কর্মক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন।

প্রতিকার: মন ভালো রাখতে যোগান করুন।

মীন রাশি: সময় অপচয় করবেন না। আত্মীয়দের সঙ্গে ঝামেলা হতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ আছে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কর্মক্ষেত্রে আজ সবকিছু আপনার পক্ষে থাকবে।

প্রতিকার: গণপতি বাপ্পার পুজো করুন।

 

 

 

 

 

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

এই ভয়ঙ্কর ৯ মাস কখন‌ও ভুলতে পারবেন না শার্লি

অর্পিতা দাস: কেরিয়ারের শুরুতেই সফলতা পেলেও ৯ মাস কর্মহীন থেকে জীবনের সবচেয়ে কঠিন সময় কাটিয়েছেন অভিনেত্রী শার্লি মোদক। স্টার জলসার ভাগ্যলক্ষী ধারাবাহিকের ভাগ্যশ্রী অর্থাৎ...

দেওর বৌদির প্রেম প্রকাশ্যে আসতেই ভাইরাল

এন্টারটেনমেন্ট ডেস্ক: পর্দায় যার সঙ্গে বিয়ে হওয়ার কথা তাকে বিয়ে না করে মেজ দেওরের সঙ্গে পালাচ্ছে কনে, আবার বাস্তবে রোমান্টিক মুডে ছোট দেওরের সঙ্গে...

সহচরীর‌ সামনে কি আর‌ও কঠিন পরীক্ষা

বিনোদন ডেস্ক: খাল কেটে কুমির এনেছে সহচরীর পরিবার। ধিঙ্গিকে জব্দ করতে দেবলীনাকে এনে এখন নিজেদের জালে নিজেরাই জড়িয়ে পরে সেনগুপ্ত বাড়ি। কখনো নিজের ফাইফর্মাস...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

মহিলা বাউল শিল্পীকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ

বাঁকুড়া: এক মহিলা বাউল শিল্পীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুর বাড়ির লোকেদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দাস থানা এলাকার ফতেপুর গ্রামে। মৃত মহিলা বাউল...

ট্রেনের কামরায় লাল সুটকেস ঘিরে বোমাতঙ্ক, ২৬-এর আগে হামলার আশঙ্কা

শিলিগুড়ি: নেতাজির জন্মদিনেই আতঙ্কে কাঁপল শিলিগুড়ি। রবিবার সকালে ট্রেনের ভিতর বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি জংশন রেল স্টেশনে। জানা গিয়েছে,...

Road accident: ফের সল্টলেকে পথ দুর্ঘটনা, মৃত পথ চলতি বৃদ্ধা

সল্টলেক: ফের খাস কলকাতায় পথ দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে সল্টলেকের এস এ ব্লকে। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক পথ চলতি বৃদ্ধার। একইসঙ্গে গাড়ির ধাক্কায় আহত...

বনগাঁর পর গোবরডাঙা, ফের বেসুরোদের নিয়ে পিকনিক বিজেপির বিদ্রোহী সাংসদ Shantanu Thakur-র

খাস ডেস্ক: এবার বনগাঁর পর গোবরডাঙাতে। ফের বেসুরোদের নিয়ে পিকনিকের আয়োজন করেছেন বিজেপির বিদ্রোহী সাংসদ শান্তনু ঠাকুরের। এদিন নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে উত্তর ২৪...