21 C
Kolkata
Sunday, January 23, 2022
Home রাশি ফল এক নজরে জেনে নিন মেষ থেকে মীন বারোটি রাশির মঙ্গলবারের রাশিফল

এক নজরে জেনে নিন মেষ থেকে মীন বারোটি রাশির মঙ্গলবারের রাশিফল

মেষ: জমি সংক্রান্ত সমস্যার নিরসন হতে পারে। দ্রুত অর্থ উপার্জনের যোগ রয়েছে। অন্যের ব্যাপারে নাক গলানো থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক।

- Advertisement -

শুভ রং :- সাদা, গোলাপী

বৃষ রাশি: আর্থিক বিনিয়োগের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। অন্যরা আপনাকে রোলমডেল ভাবতে শুরু করবে। প্রেমের জন্য দিনটি অত্যন্ত শুভ। ভ্রমণের পরিকল্পনা থাকলে শেষ মূহুর্তে তা স্থগিত হয়ে যেতে পারে।

- Advertisement -

শুভ রং :- হলুদ

মিথুন রাশি: সব কাজে সাফল্য আসবে। তবে ধৈর্য্যশীল হওয়া প্রয়োজন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কের ছোটখাটো তিক্ততা ভুলে সঙ্গীর সাথে একান্তে ঘনিষ্ঠ মুহূর্ত কাটান। তবে সাবধান নতুন প্রেম আসতে পারে।

শুভ রং :- বাদামি, ধূসর, খয়েরী

- Advertisement -

কর্কট রাশি: আপনাকে সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত করার ষড়যন্ত্র হতে পারে। কিন্তু মন শক্ত করে লড়াই করে জয় আপনার নিশ্চিত। কর্মক্ষেত্রে চাপ বাড়বে। প্রেমের সম্পর্কে অপ্রত্যাশিত মোড় আসতে পারে।

শুভ রং :- কালো, নীল

সিংহ রাশি: আজকের দিনটি সমস্যা বহুল। সুখের অভাব অনুভূত হবে। অর্থাভাব দেখা দিতে পারে। তবে প্রেমের জন্য দিনটি ভালো। বুদ্ধি দিয়ে কাজ করলে কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

শুভ রং :- সবুজ

কন্যা রাশি: অলীক ভাবনার জন্য সমস্যা বাড়তে পারে। পরিকল্পনা মাফিক কাজ করা উচিত। জমি সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হতে পারে। আবেগ নিজের বশে আনুন। অত্যধিক আবেগতাড়িত হলে সমূহ বিপদ।

শুভ রং :- কমলা

তুলা রাশি: মন শান্ত করতে ধ্যান করুন। স্বাস্থ্য খাতে ব্যয় বাড়তে পারে। সঞ্চিত অর্থ খরচ হতে পারে। প্রেমের সম্পর্কে তিক্ততা আসতে পারে। সৃজনশীল কিছু করার চেষ্টা করুন। সময়ের সঠিক মূল্যায়ন করতে শিখুন।

শুভ রং :- লাল এবং মেরুন

বৃশ্চিক রাশি: শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে। আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। অনেক দিন আটকে থাকা টাকা আজ পেতে পারেন। কোনও শুভ সংবাদ পেতে পারেন। প্রেম পরিনতি পেতে পারে। বিবাহের কথা বার্তা শুরু হতে পারে।

শুভ রং :- ক্রিম, সাদা

ধনু রাশি: আর্থিক বিনিয়োগের সময় হঠকারী সিদ্ধান্ত নেবেন না। জীবনকে পুরো দমে উপভোগ করুন।  শারীরিক মানসিক ভাবে সুস্থ থাকতে যোগব্যায়াম করুন। আর্থিক ভাগ্য ভালো। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে আপনার নিজের অনুভূতিগুলি ব্যক্ত করতে অসমর্থ হবেন। আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন।

শুভ রং :- নীল এবং সবুজ

মকর রাশি: আজ মেজাজ ফুরফুরে থাকবে। অযথা অতিরিক্ত অর্থ ব্যয় থেকে নিজেকে বিরত রাখা উচিত, অন্যথায় অর্থের অভাব দেখা দিতে পারে। কোনও নতুন জিনিস কিনতে পারেন। প্রেমে ঘনিষ্ঠতা বাড়তে পারে।

শুভ রং :- কেশর এবং হলুদ

কুম্ভ রাশি: মানসিক স্বাস্থ্য ঠিক রাখার চেষ্টা করুন। মনকে নিজের বশে রাখুন। প্রেমে ধোঁকা খেতে পারেন। হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ আছে। পেশাগত সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। কোনও পরিকল্পনা গ্রহণের জন্য দিনটি আদর্শ। জীবনে কোনও মানুষ আসতে পারে।

শুভ রং :- সবুজ এবং ফিরোজা
মীন রাশি: চাপ মুক্ত জীবন কাটানোর চেষ্টা করুন। লাইফ স্টাইলে পরিবর্তন আনুন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন তাই বিনিয়োগ এড়িয়ে চলুন। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হতে পারে।

শুভ রং :- গোলাপী

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

এই ভয়ঙ্কর ৯ মাস কখন‌ও ভুলতে পারবেন না শার্লি

অর্পিতা দাস: কেরিয়ারের শুরুতেই সফলতা পেলেও ৯ মাস কর্মহীন থেকে জীবনের সবচেয়ে কঠিন সময় কাটিয়েছেন অভিনেত্রী শার্লি মোদক। স্টার জলসার ভাগ্যলক্ষী ধারাবাহিকের ভাগ্যশ্রী অর্থাৎ...

দেওর বৌদির প্রেম প্রকাশ্যে আসতেই ভাইরাল

এন্টারটেনমেন্ট ডেস্ক: পর্দায় যার সঙ্গে বিয়ে হওয়ার কথা তাকে বিয়ে না করে মেজ দেওরের সঙ্গে পালাচ্ছে কনে, আবার বাস্তবে রোমান্টিক মুডে ছোট দেওরের সঙ্গে...

সহচরীর‌ সামনে কি আর‌ও কঠিন পরীক্ষা

বিনোদন ডেস্ক: খাল কেটে কুমির এনেছে সহচরীর পরিবার। ধিঙ্গিকে জব্দ করতে দেবলীনাকে এনে এখন নিজেদের জালে নিজেরাই জড়িয়ে পরে সেনগুপ্ত বাড়ি। কখনো নিজের ফাইফর্মাস...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

বনগাঁর পর গোবরডাঙা, ফের বেসুরোদের নিয়ে পিকনিক বিজেপির বিদ্রোহী সাংসদ Shantanu Thakur-র

খাস ডেস্ক: এবার বনগাঁর পর গোবরডাঙাতে। ফের বেসুরোদের নিয়ে পিকনিকের আয়োজন করেছেন বিজেপির বিদ্রোহী সাংসদ শান্তনু ঠাকুরের। এদিন নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে উত্তর ২৪...

পুলিশ থাকা সত্ত্বেও সাংসদের ওপর হামলা হয় কি করে, প্রশ্ন বিজেপির রাজ্য সভাপতির

ভাটপাড়া: সাত সকালে নেতাজির মূর্তিতে মাল্যদানকে কেন্দ্র করে জনতা সাক্ষী থেকে বিজেপি-তৃণমূলের সংঘর্ষের৷ বেলায় সেই অকুস্থলে দাঁড়িয়েই রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে বড়সড় প্রশ্ন তুললেন...

IPL 2022: এই খেলোয়াড়ই হতে পারে ম্যাচ উইনার, বলছেন কার্স্টেন

স্পোর্টস ডেস্ক: আহমেদাবাদ দলের মেন্টর এবং ব্যাটিং কোচ গ্যারি কার্স্টেন বলেছেন যে, শুভমান গিল একাই ম্যাচ জয়ী হতে পারেন। এখন তাঁর আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত...

নেতাজির প্রতি শ্রদ্ধা কীভাবে জানাতে হয় তা মোদীজি দেখিয়ে দিয়েছেন, মমতাকে কটাক্ষ শুভেন্দুর

কলকাতা: নেতাজি জন্মজয়ন্তী নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাত তুঙ্গে। এবার সেই ইস্যুতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার বিধানসভায় নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে...