29 C
Kolkata
Tuesday, September 28, 2021
Home রাশি ফল এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

মেষ রাশি: জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। গুপ্ত শত্রুতা বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্কে বিরোধ হতে পারে। কোনও কারণে হতাশ হতে পারেন। আজ আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভদায়ক হবে।

- Advertisement -

প্রতিকার: যেকোনও কিছু দান করুন।

বৃষ রাশি: অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। কাউকে টাকা ধার দেওয়া একদম ঠিক হবে না। নিজেও কোনও ঋণ নেবেন না। প্রেম উত্তেজনাপূর্ণ হবে তাই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটি উপভোগ করুন।

- Advertisement -

প্রতিকার: কপালে সাদা চন্দনের টিকা লাগালে আর্থিক ভাগ্য উন্নত হবে।

মিথুন রাশি: আপনার চারপাশের মানুষেরা অনেক কিছু দাবি করতে পারে। সবকিছু না দেওয়াই শ্রেয়। বিশেষ মানুষের যত্ন নিন। আর্থিক ভাগ্য ভালো। নতুন উদ্যোগ ফলপ্রসূ হবে। প্রেমের সম্পর্কে উন্নতি।

প্রতিকার: সাদা রঙের পোশাক ব্যবহার করুন।

- Advertisement -

 

কর্কট রাশি: আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আনন্দের পরিবেশ থাকবে। আজক আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। প্রেমের সম্পর্কে উষ্ণতা বজায় থাকবে।

প্রতিকার: মন্দিরের বাইরে বসে থাকা ভিক্ষুককে কিছু খাবার দান করুন।

 

সিংহ রাশি: শরীর স্বাস্থ্য খুব ভালো থাকবে। বড় কোনও আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।সন্তানের থেকে প্রাপ্তিযোগ আছে। মন ভালো রাখতে মনকে নিজের বশে রাখা জরুরী। নাহলে অনভিপ্রেত ঘটনা ঘটার যোগ আছে। খাদ্যাভ্যাসের দিকে নজর দিন।

প্রতিকার :- পুরোনো ও ছেড়া বই পত্র সরিয়ে দিয়ে সুন্দর করে ঘর গুছিয়ে রাখুন।

কন্যা রাশি: ক্লান্তি কাটিয়ে সব কিছু নতুন উদ্যমে শুরু করার জন্য সময়টা একদম ঠিকঠাক। বাড়িতে অতিথি আসতে পারে। কাছে পিঠে ঘোরার যোগ আছে। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশে ব্যবসা করেন তাদের আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে।

প্রতিকার: দরিদ্র ও অভাবী ছোট বাচ্চাদের চকোলেট বিতরণ করলে প্রেমিক প্রেমিকার মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

 

তুলা রাশি: চাপ মুক্ত হতে বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। প্রেম সংক্রান্ত বিষয়ে বেশি সংবেদনশীল হলে সমস্যা হতে পারে। গুপ্ত শত্রুর বিষয়ে সতর্ক হতে হবে। আয় বুঝে ব্যয় করুন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না।

প্রতিকার: সকালে সূর্য প্রণাম করুন।

 

বৃশ্চিক রাশি: নিজের মনের কথা শুনুন, উপকার পাবেন। গুরুজনদের সঙ্গে মনমালিন্য হতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ নয়। নতুন প্রেম আসতে পারে। যদি আজকে আপনি কোনও ডেটে যান তাহলে বিতর্কমূলক আলোচনা উত্থাপন করা এড়িয়ে চলুন। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে।

প্রতিকার :- ঘরে অ্যাকোরিয়াম রেখে মাছকে খাবার খাওয়ালে ধন বৃদ্ধি হবে।

 

ধনু রাশি: প্রতিযোগিতামূলক কোনও বিষয় থেকে সুখবর আসতে পারে। আর্থিক ভাগ্য ভালো। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। সঙ্গীর সাথে একান্তে সময় কাটান। ভুল বোঝার সম্ভাবনা তৈরি হতে পারে।
দুর্ঘটনার সম্ভবনা রয়েছে সেই জন্য সাবধানে থাকবেন।

প্রতিকার: শ্রীকৃষ্ণের বীজমন্ত্র জপ করুন।

 

মকর রাশি: দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে দ্রুত সুস্থ হয়ে উঠবেন। মুখোশধারী ব্যক্তিদের এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে দিনটি শুভাশুভ।সৃজনশীল কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: সবুজ রঙের পোশাক ব্যবহার করুন।

 

কুম্ভ রাশি: আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় দিনটি অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না, যাতে পরে খারাপ লাগে। কর্মক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন।

প্রতিকার: মন ভালো রাখতে যোগান করুন।

মীন রাশি: সময় অপচয় করবেন না। আত্মীয়দের সঙ্গে ঝামেলা হতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ আছে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কর্মক্ষেত্রে আজ সবকিছু আপনার পক্ষে থাকবে।

প্রতিকার: গনপতি বাপ্পার পুজো করুন।

 

 

 

 

 

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

ইশা সাহার বিয়েতে কেন নিমন্ত্রন পেলেন না- প্রশ্ন মিমি চক্রবর্তীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ইশা সাহা কে সরাসরি বিয়ে নিয়ে প্রশ্ন করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইশা একটি ভিডিও দেখে মিমির প্রশ্ন 'বিয়েতে ডাকলি...

আইআইটির ছাত্র হয়েও ঐচ্ছিক বিষয় ছিল নৃতত্ব, UPSC-র শীর্ষে শুভম

খাস খবর ডেস্ক: টানা তিন বছরের কঠোর পরিশ্রম। আর তাতেই অবশেষে লক্ষ্যভেদ করলেন বিহারের শুভম কুমার। শুক্রবার ইউপিএসসি সিভিল সার্ভিস ২০২০ পরীক্ষার রেজাল্ট বেরোনো...

‘মিঠাই’ সৌমিতৃষার মা কে ফোন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অর্পিতা দাস: মিঠাই রানী যেখানেই যান কথা দিয়ে সকলের মন ভালো করে দেন, এবার মোদক পরিবার কে নিয়ে মিঠাই পৌঁছে গেলেন দাদাগিরির সেটে। তবে...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

আমেরিকায় গিয়েই ঝোড়ো ইনিংস উন্মুক্ত চন্দের, ৬৯ বলে ১৩২ করলেন দিল্লির তরুণ

খাস খবর ডেস্ক: এখনও শেষ হয়ে যাননি! আগের মতোই ব্যাটে-বলে হয়, রানের ফোয়ারা ছোটে উন্মুক্ত চন্দের। ভারতের প্রাক্তন অনুর্ধ্ব-১৯ অধিনায়ক জাতীয় দলের হয়ে খেলতে...

বাকি চার কেন্দ্রের ভোট ঘোষণা করল কমিশন

কলকাতা: রাজ্যের বাকি চারটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের দিন ঘোষণা করল কমিশন৷ নির্বাচন হবে আগামী ৩০ অক্টোবর৷ গণনা ২ নভেম্বর৷ দিনহাটা, গোসাবা, শান্তিপুর এবং খড়দা...

“পাঞ্জাব ও রাজস্থান এক নয়” কংগ্রেস হাইকমান্ডকে বার্তা গেহলট শিবিরের

খাস খবর ডেস্ক : রাজস্থানের পরিস্থিতি পাঞ্জাবের ক্ষমতার বিরোধের থেকে একেবারেই ভিন্ন, রাজ্যের রাজস্ব মন্ত্রী হরিশ চৌধুরী, যিনি চণ্ডীগড়ে সাম্প্রতিক নেতৃত্ব পরিবর্তনের সময় কংগ্রেস...

 বিয়েতে মন খুলে নাচ, মঞ্চ থেকে পড়েই গেলেন দম্পতি, ভাইরাল ভিডিও

খাস খবর ডেস্ক: বিবাহের মতো আনন্দ উৎসব গোটাজীবনে বড় কমই রয়েছে। বর-বউ তো বটেই, পরিবারের প্রত্যেকে আনন্দ করেন এই উপলক্ষে। তবে এক্ষেত্রে আনন্দ বদলে...