29 C
Kolkata
Friday, July 30, 2021
Home রাশি ফল আজকের রাশিফল: শুক্রবার ২৩ জুন ২০২১

আজকের রাশিফল: শুক্রবার ২৩ জুন ২০২১

আজকের রাশিফল: শুক্রবার ২৩ জুন ২০২১

- Advertisement -

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। শারীরিক ও মানসিক অবসাদ আপনাকে ভোগাতে থাকবে। প্রিয়জনদের বিপদে এগিয়ে যেতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। সিজেনাল ঠান্ডা জ¦রে আক্রান্ত হতে পারেন। জাতিকাদের মনের ভুলে কেনো অলঙ্কারাদী হারিয়ে ফেলার ভয়।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার শৈল্পিক কাজের জন্য সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুলবুঝাবুঝির অবশান হবে। বিদ্যার্থীদের ভর্তি সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন পড়বে। মিডিয়ার নির্মাতাদের নতুন কাজ আরম্ভর সময়। সন্তানের পড়াশোনা বিবাহ-শাদীর দুঃশ্চিন্তা না করাই ভালো। আউটসোর্সিং এর সাথে জড়িতদের ভালো আয় রোজগার হবে।

- Advertisement -

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার পারিবারিক জীবন হয়ে উঠবে সুখময়। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতির দিন। মায়ের সাহায্য ও সহায়তায় পারিবারিক কোনো দ্বন্দ্ব দূর হয়ে যাবে। গৃহ পরিষ্কার ও সাজ সজ্জার কাজ ব্যস্ততা বৃদ্ধির দিন। সপ্তাহর ছুটির দিনে জমে থাকা কাজগুলো শেষ করতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের সহায়তাপাবেন। সাহিত্যিক, গল্পকার ও নাট্যকারদের নতুন কাজের যোগাযোগ বাড়বে। অনলাইন ব্যবসা বাণিজ্যে আশানুরুপ বিক্রয়ের সুযোগ আসবে। প্রতিবেশীর সাহায্য পাবেন। কাজের ক্ষেত্রে তথ্যগত বিষয়ে সফল হতে পারবেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ভোজন রসিকদের দিনটি উদর পূর্তির। সঞ্চয় এর ক্ষেত্রে সফল হওয়ার আশা। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়া যাবে। খুচরা পাইকারী ব্যবসায়ীরা আজ ভালো আয় করতে পারবেন।

- Advertisement -

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। শারীরিক ও মানসিক অবশাদ কাটিয়ে উঠতে পারবেন। সামাজিক, সাঙ্গঠনিক ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে, যা আপনার সম্মান ও মর্যাদাকে বাড়িয়ে দেবে। জীবন সঙ্গীর অনুপ্রেরণা আপনাকে সকল বাধা দূর করতে সহায়তা করবে। পারিবারিক জীবনে সকলের সাহায্য সহাযোগিতা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। দৈনন্দিন বা মাসিক বাজার সদাই করতে অর্থ ব্যয় হবে। বিদেশ থেকে কাঙ্খীত সংবাদ প্রাপ্তির আশা। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসতে চলেছে। মানসিক ও শারীরিক অবসাদ দূর করতে কোথাও ঘুড়তে যাওয়ার চিন্তা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য বলবান থাকবে। প্রবাসী বড় ভাই বোনের সহায়তায় পারিবারিক জীবনে উন্নতির আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সুযোগ আসতে পারে। বন্ধুরা মিলে কোনো ব্যবসা আরম্ভর আলোচনা করতে পারেন। বৈদেশিক সূত্রে আয় রোজগারের সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার সামাজিক সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার দিন। পিতা বা পিতৃস্থানীয় কারো দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ আসবে। তদবির বাণিজ্যে প্রভাবশালী আমলার সহায়তা লাভে সক্ষম হবেন। চাকরি সংক্রান্ত অনলাইন পরীক্ষায় আজ সফল হতে পারবেন। আর্থিক উন্নতির জন্য উচ্চতর পড়াশোনার প্রয়োজন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার কর্মউন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে পাবেন অনাবিল আনন্দ। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। বিদেশে উচ্চ শিক্ষায় শিক্ষকের পরামর্শ ও সহযোগিতায় লাভবান হবেন। নিজের উচ্চ শিক্ষা ও গবেষণার ক্ষেত্রে আপনাকে স্বচেষ্ট হতে হবে। সমাজে আর্থিক ও সামাজিক ভাবে প্রতিষ্ঠিত হতে হলে পরিশ্র করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার আজ পুরোন দেনা পাওনা মেটাতে হবে। গৃহে পাওনাদারের আগমন হবে। রাস্তাঘাটে বা দূরের যাত্রায় হতে হবে সতর্ক। ঝুঁকি নিয়ে কোনো কাজ করাটা ঠিক নয়। বীমা বিক্রয় কর্মীরা আজ সফল হতে পারবেন। সকল আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে শুরু করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার বিবাহের আলাপ আলোচনায় অগ্রগতির আশা। যৌথ ও অংশিদারী কোনো কাজে লাভবান হবেন। আয় রোজগারের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য লাভ। সাংসারিক অভাব অনটনে জীবন সাথীর সাহায্য সহযোগিতা পাবেন। তদবির বিষয়ক ব্যবসায়ীক আলোচনায় আজ অগ্রগতি হবে।

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত নিক, প্রিয়াঙ্কা পাড়ি দিলেন আমেরিকায়

মুম্বই: বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাসের প্রেম পর্বের খবর প্রায়শই পেজ থ্রির শিরোনামে থাকে। কেবলমাত্র বি-টাউনই নয় হলিউডেও বেশ...

এক্সক্লুসিভ: প্রয়াণ দিবসে মহানায়কের নাতবৌ অভিনেত্রী দেবলীনা কুমারের ‘উত্তম-কথা’

পূর্বাশা দাস: তিনি শুধু নায়ক নন, তিনি মহানায়ক। আপামর বাঙালির কাছে উত্তম কুমার মানে আবেগ। মৃত্যুর এক চল্লিশ বছর পরেও সকলের মনের মনিকোঠায় রয়েছেন...

কপিলের শো থেকে বাদ পড়ায় মনের ব্যথা প্রকাশ ‘কর্মহীন’ সুমনার

মুম্বই: শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী। তিনি প্রথম স্ক্রিন শেয়ার করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের সঙ্গে। তখন সেই...

রাজের হাত ধরেই পর্ণ ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, চাঞ্চল্যকর দাবি পুনম পান্ডে ও শার্লিনের

খাস খবর ডেস্ক: পর্ণ ইন্ডাস্ট্রির সঙ্গে রাজ কুন্দ্রার যোগাযোগ নতুন কিছু নয়। বহুদিন ধরেই পর্ণোগ্রাফির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রাজ। এমনকি, তাঁর তত্ত্বাবধানেই পর্ণোগ্রাফিতে হাতেখড়ি...

খবর এই মুহূর্তে

তালিবান ক্ষমতা পেলে বিচ্ছিন্ন হয়ে পড়বে আফগানিস্তান: মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

খাসখবর ডেস্ক: তালিবান ক্ষমতা পেলে গোটা আফগানিস্তানে তাণ্ডব চালাবে। আফগানিস্তান একটা পরিত্যক্ত ও বিচ্ছিন্ন রাষ্ট্রে পরিণত হবে। একথা বলেছেন ভারত সফররত মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী...

কাঁধ খোলা গাউনে সুইমিং পুলে জলকেলি মধুমিতার

কলকাতা: শহর জুড়ে বৃষ্টির পরিবেশ। গরমে হাঁসফাঁস করা মানুষ এই বৃষ্টিতে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। কিন্তু এর মধ্যেই একের পর হট ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়...

সমস্ত জল্পনা সত্যি করে এবার বাবা হতে চলেছেন ‘অর্জুন’ খ্যাত শাহির

মুম্বই: বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার দিন কয়েক আগেই নিজের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন টেলিভিশনের হার্টথ্রব অভিনেতা শাহির শেখ। তারপর গত বছর নভেম্বরে মহাভারতের অর্জুন...

নতুন সম্পর্কে মাঞ্জা দিতে আসছেন ‘কি করে বলব তোমায়’-র কর্ণ

কলকাতা: টেলিভিশনের দুই জনপ্রিয় চরিত্র রাধিকা আর কর্ণ এখন মানুষের মন জুড়ে বিরাজমান। এই জুটির মান-অভিমান দেখে অনুরাগীরা বেশ মজাই পায়। তবে এই রাগারাগি...