29 C
Kolkata
Tuesday, September 28, 2021
Home রাশি ফল এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

মেষ রাশি: হজম সংক্রান্ত সমস্যা হতে পারে। খাদ্যাভ্যাসে বদল আনা জরুরী। শরীরচর্চায় বেশি জোর দেওয়া উচিত। সঙ্গীর সঙ্গে মনমালিন্য হতে পারে। সঙ্গীকে বোঝার চেষ্টা করুন, বেশি করে সময় কাটান। কর্মক্ষেত্রের যে কোনও বিষয়ে অত্যন্ত শুভ দিন।

- Advertisement -

বৃষ রাশি: কর্মক্ষেত্রে কিছু প্রতিকূলতা আসতে পারে। কিন্তু নিজের যুক্তি-বুদ্ধিতে সেগুলো কাটিয়ে উঠতে পারবেন। যে কোনও কাজ আবেগ নয়, যুক্তি দিয়ে করুন। অতিরিক্ত খরচ এড়িয়ে চলাই শ্রেয়। প্রেমে বাধা লক্ষণীয়। সঙ্গীর মতামত অবহেলা করলে সম্পর্কে ভাঙন ধরতে পারে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। অর্থনৈতিকভাবে শুভ ফলদায়ক।অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ হতে পারে। প্রেমের জন্যও দিনটি শুভ।

- Advertisement -

কর্কট রাশি: শারীরিক সমস্যা হতে পারে, সমস্যা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। অর্থনৈতিক ভাগ্য ভালো। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের দ্বারা আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে অন্যদের থেকে আলাদা করবে।

সিংহ রাশি: আজকের দিনটি মিশ্র ফলদায়ক। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে। আর্থিক প্রাপ্তিযোগ আছে। শরীরচর্চার মন দিন।

কন্যা রাশি: আজকের দিনটি অত্যন্ত শুভ একটি দিন। ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও সদস্যের আচরণে আপনি বিরক্ত হতে পারেন। ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন।

- Advertisement -

তুলা রাশি: শারীরিক ক্লান্তি কাটাতে বিশ্রাম নেওয়ার প্রয়োজন। টাকাপয়সা সাবধানে রাখুন। গুপ্ত শত্রু বাড়তে পারে। কোনও গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি হতে পারে। প্রেমে অভূতপূর্ব সাফল্য আসতে পারে। সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য দিনটি শুভ।

বৃশ্চিক রাশি: বিতর্ক, দ্বন্দ্ব, বিবাদ এড়িয়ে চলুন। শারীরিক অসুস্থতা বাড়তে পারে। সঞ্চয় প্রয়োজন। অত্যধিক ব্যয় হতে পারে। পুরোনো প্রেম পুনরায় ফিরে আসতে পারে।

ধনু রাশি: আজকের দিনটি মিশ্র ফলদায়ক। মনোকষ্ট বাড়তে পারে। বাড়তি টেনশন কমানো উচিত। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। সঙ্গীর সঙ্গে রোম্যান্স করার জন্য এটি একটি ভাল দিন। মনকে নিজের বশে রাখার চেষ্টা করুন।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। আজকের দিনটি একটি আনন্দময় দিন। ব্যবসায়িক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটান।

কুম্ভ রাশি: বহুদিন আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। কাছের মানুষদের সঙ্গে বেশি করে সময় কাটান। কোনও ভাবে প্রতারিত হতে পারেন। অতিরিক্ত ব্যয় সমস্যার সৃষ্টি করতে পারে।

মীন রাশি: নিজের মতামতকে গুরুত্ব দিন। শারীরিক এবং মানসিক চাপ থাকবে। খরচে রাশ টানতে হবে। শৈল্পিক এবং সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। একা সময় কাটান। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি শুভ।

 

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

ইশা সাহার বিয়েতে কেন নিমন্ত্রন পেলেন না- প্রশ্ন মিমি চক্রবর্তীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ইশা সাহা কে সরাসরি বিয়ে নিয়ে প্রশ্ন করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইশা একটি ভিডিও দেখে মিমির প্রশ্ন 'বিয়েতে ডাকলি...

আইআইটির ছাত্র হয়েও ঐচ্ছিক বিষয় ছিল নৃতত্ব, UPSC-র শীর্ষে শুভম

খাস খবর ডেস্ক: টানা তিন বছরের কঠোর পরিশ্রম। আর তাতেই অবশেষে লক্ষ্যভেদ করলেন বিহারের শুভম কুমার। শুক্রবার ইউপিএসসি সিভিল সার্ভিস ২০২০ পরীক্ষার রেজাল্ট বেরোনো...

‘মিঠাই’ সৌমিতৃষার মা কে ফোন করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অর্পিতা দাস: মিঠাই রানী যেখানেই যান কথা দিয়ে সকলের মন ভালো করে দেন, এবার মোদক পরিবার কে নিয়ে মিঠাই পৌঁছে গেলেন দাদাগিরির সেটে। তবে...

টাকার লোভে স্বামীর সঙ্গে কিশোরীদের সঙ্গমে বাধ্য করেন স্ত্রী

খাস খবর ডেস্ক: উচ্চ পদস্থ চাকরি করেন স্বামী। সরকারি দফতরের পদস্থ আধিকারিক। সেই ব্যক্তির স্ত্রী টাকার লোভে স্বামীর বিছানায় পাঠায় অন্য মহিলা। যাদের সকলের...

খবর এই মুহূর্তে

গিয়েছিলেন মাছ ধরতে, কিন্তু জালে এ কি উঠে এল, চমকে উঠলেন জেলেরা

বাঁকুড়া: গিয়েছিলেন মাছ ধরতে, কিন্তু জালে এ কি উঠে এল। জেলেদের তো চক্ষু চড়কগাছ। এ যে মাছ নয়। বড়জোড়ার মালিয়াড়া গ্রাম পঞ্চায়েতের মেটেলি গ্রাম...

ঘূর্ণাবর্তের জের: ফের ভাসবে দক্ষিণবঙ্গ, বইবে ঝোড়ো হাওয়া

খাসখবর ডেস্ক: বেশ কয়েকদিন ধরে বৃষ্টি হলেও বিগত দুই-তিন দিন বেশ পরিষ্কার ছিল আকাশ। এর মধ্যেই ফের ঘূর্ণাবর্তের জেরে বৃষ্টির আগমন হতে চলছে শহরতলীতে।...

আমেরিকায় গিয়েই ঝোড়ো ইনিংস উন্মুক্ত চন্দের, ৬৯ বলে ১৩২ করলেন দিল্লির তরুণ

খাস খবর ডেস্ক: এখনও শেষ হয়ে যাননি! আগের মতোই ব্যাটে-বলে হয়, রানের ফোয়ারা ছোটে উন্মুক্ত চন্দের। ভারতের প্রাক্তন অনুর্ধ্ব-১৯ অধিনায়ক জাতীয় দলের হয়ে খেলতে...

বাকি চার কেন্দ্রের ভোট ঘোষণা করল কমিশন

কলকাতা: রাজ্যের বাকি চারটি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের দিন ঘোষণা করল কমিশন৷ নির্বাচন হবে আগামী ৩০ অক্টোবর৷ গণনা ২ নভেম্বর৷ দিনহাটা, গোসাবা, শান্তিপুর এবং খড়দা...